shono
Advertisement
East Bengal

অপরাজিত থেকে কলকাতা লিগের সুপার সিক্সে ইস্টবেঙ্গল, পুলিশকে চূর্ণ করলেন সায়নরা

পুলিশকে হারিয়ে গ্রুপ শীর্ষে ইস্টবেঙ্গল।
Published By: Krishanu MazumderPosted: 05:05 PM Sep 06, 2024Updated: 05:10 PM Sep 06, 2024

ইস্টবেঙ্গল-৩ কলকাতা পুলিশ-০
(সুনীল, তন্ময়, সায়ন)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:
কলকাতা লিগে অশ্বমেধের ঘোড়া ছুটিয়ে সুপার সিক্সে পৌঁছে গেল ইস্টবেঙ্গল। শুক্রবার ইস্টবেঙ্গল ৩-০ গোলে হারাল কলকাতা পুলিশকে। এই ম্যাচে নামার আগে গ্রুপে শীর্ষে ছিল ভবানীপুর। এক ম্যাচ কম খেলেছিল ইস্টবেঙ্গল। শুক্রদুপুরে কলকাতা পুলিশকে হারিয়ে বিনু জর্জের ছেলেরা ১২ ম্যাচে ৩৪ পয়েন্ট সংগ্রহ করল। সেই সঙ্গে গ্রুপে একনম্বরে পৌঁছে গেল লাল-হলুদ।
এদিন ইস্টবেঙ্গল দাপট দেখাল ম্যাচে। তবে গোলের সংখ্যা তিনটের বেশি হয়নি। প্রথমার্ধে দুটি গোলের পরে দ্বিতীয়ার্ধে একটি গোল করে ইস্টবেঙ্গল। প্রথমার্ধে সুনীল ও তন্ময়ের গোলে এগিয়ে গিয়েছিল লাল-হলুদ। দ্বিতীয়ার্ধে একটি গোল করে ব্যবধান আরও বাড়ান সায়ন বন্দ্যোপাধ্যায়।
গোলের একাধিক সুযোগও পেয়েছিল ইস্টবেঙ্গল। কিন্তু ঠোঁট আর পেয়ালার মধ্যে দূরত্ব একটা থেকেই গেল শেষমেশ। পেনাল্টি থেকে গোল করতে পারেননি ইস্টবেঙ্গলের জেসিন। সুযোগের সদ্ব্যবহার করতে পারলে স্কোরলাইন আরও হৃষ্টপুষ্ট হত।
ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন সুনীল। দ্বিতীয় গোল তন্ময়ের। দুটো গোলই ভালো, তবে পুলিশের গোলকিপার একটু সচেষ্ট হলে দুটো গোলই বাঁচাতে পারতেন। সুনীলের হেড বেশ জোরালো ছিল। কিন্তু কলকাতা পুলিশের গোলকিপার একটু এগিয়ে ছিলেন। ফলে বলের ফ্লাইট বুঝতে পারেননি পুলিশের গোলকিপার। দ্বিতীয় গোলটির ক্ষেত্রে তন্মেয়র জোরালো শট পুলিশের গোলকিপারের হাতে লেগে জালে জড়িয়ে যায়।
দ্বিতীয়ার্ধে কুশ ছেত্রীকে বক্সের মধ্যে ফেলে দিলে পেনাল্টি পায় ইস্টবেঙ্গল। সায়ন বন্দ্যোপাধ্যায় অবশ্য গোল করে ফেলেছিলেন কিন্তু রেফারি পেনাল্টি দেন ইস্টবেঙ্গলকে।জেসিন পেনাল্টি থেকে গোল করতে পারেননি। তাঁর শট থামিয়ে দেন পুলিশের গোলকিপার। ইস্টবেঙ্গলের তৃতীয় গোলটি করেন সায়ন। জেসিনের বাড়ানো বলটা ধাওয়া করে সূক্ষ্ম টোকায় সায়ন ৩-০ করে দেন। 

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলকাতা লিগে অশ্বমেধের ঘোড়া ছুটিয়ে সুপার সিক্সে পৌঁছে গেল ইস্টবেঙ্গল।
  • শুক্রবার ইস্টবেঙ্গল ৩-০ গোলে হারাল কলকাতা পুলিশকে।
  • সুনীল, তন্ময় আর সায়ন গোল করেন ইস্টবেঙ্গলের হয়ে।
Advertisement