shono
Advertisement

খাস কলকাতার অফিসে ছড়াল রাসায়নিক গ্যাস! গন্ধে অসুস্থ ১৪

গুরুতর অসুস্থ তিনজনকে ভরতি করা হয়েছে হাসপাতালে।
Posted: 03:37 PM Feb 07, 2023Updated: 06:44 PM Feb 07, 2023

অর্ণব আইচ ও ক্ষীরোদ ভট্টাচার্য: কর্মব্যস্ত সময়ে খাস কলকাতার হেয়ার স্ট্রিট থানা এলাকায় ছড়িয়ে পড়ল রাসায়নিক গ্যাস। গন্ধে অসুস্থ হয়ে পড়লেন ১৪ জন। ঘটনাকে কেন্দ্র তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বেশ কয়েকজন ভরতি হাসপাতালে।

Advertisement

জানা গিয়েছে, অন্যান্যদিনের মতোই এদিন হেয়ার স্ট্রিট থানা এলাকার ১৯ আর এন মুখার্জী রোডের একটি বেসরকারি সংস্থার কর্মীদের কয়েকজন তিনতলায় কাজ করছিলেন। প্রথমে কোনও সমস্যা ছিল না। আচমকা তিনজনের শুরু হয় শ্বাসকষ্ট। এরপর দ্রুত গতিতে গোটা অফিসে ছড়িয়ে পড়ে ঝাঁঝালো গন্ধ। যার জেরে একে একে অসুস্থ হয়ে পড়েন মোট ১১ জন। তড়িঘড়ি তাঁদের সেখান থেকে সরিয়ে ফেলা হয়। তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের ভরতি করা হয় হাসপাতালে। সেখানে চিকিৎসা চলে তাঁদের। পরে সাড়ে তিনটে নাগাদ ছেড়ে দেওয়া হয়। 

[আরও পড়ুন: এবার বিশ্বভারতী প্রসঙ্গে মুখ খুললেন উদয়ন গুহ, উপাচার্যকে ‘মোদির চাকর’ বলে কটাক্ষ]

কিন্তু কী থেকে এই গ্যাস? জানা গিয়েছে, যে বিল্ডিংয়ে এই ঘটনাটি ঘটেছে সেখানে পেস্ট কন্ট্রোলের কাজ করা হয়। সেই কারণেই এই রায়াসনিকের গন্ধ। রাতে কাজের পর বন্ধ করে দেওয়া হয়েছিল অফিস। সকালে খোলা হতেই গন্ধ ছড়িয়ে পড়ে। স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্চল্য ছড়ায়। যদিও পরিস্থিতি সামাল দিতে পরবর্তীতে বন্ধ করে দেওয়া হয় অফিস।

[আরও পড়ুন: বাগনান হত্যাকাণ্ড: প্রায় দেড় মাস পর জঙ্গলে মিলল ঝাড়খণ্ডের অভিনেত্রী খুনে ব্যবহৃত অস্ত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement