shono
Advertisement

৭২ ঘণ্টায় ৪,০০০ কালো টাকার মালিকের খোঁজ পেল কেন্দ্র

এই খোঁজের ফলে যে আয়কর দফতরের আরও সহায়তা হবে তা বলাই বাহুল্য। The post ৭২ ঘণ্টায় ৪,০০০ কালো টাকার মালিকের খোঁজ পেল কেন্দ্র appeared first on Sangbad Pratidin.
Posted: 07:54 PM Dec 20, 2016Updated: 06:33 PM Dec 20, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালো টাকা রুখতেই নোট বাতিলের সিদ্ধান্ত নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।  তা নিয়ে বিস্তর সমালোচনা। বিরোধিতায় মুলতবি সংসদের শীতকালীন অধিবেশন। কিন্তু আদতে দেখা গেল সাধারণ মানুষ প্রধানমন্ত্রীর কালো টাকা রোখার অভিযানকে সমর্থনই করেছে। আর তাই ৭২ ঘণ্টায় ৪,০০০ কালো টাকার মালিকের খোঁজ পেল কেন্দ্র।

Advertisement

কালো টাকার রমরমা কমানোর এই ডাক শুধু সরকারের একার নয়। বরং আমজনতার। আর তাই কালো টাকার খোঁজ দিতে সাধারণ মানুষকেও এই প্রক্রিয়ায় জড়িয়ে নিতে চেয়েছিল সরকার। সেই কারণেই ঘোষণা করা হয় মেল আইডির। বলা হয়, যেখানেই কালো টাকার খোঁজ মিলবে সাধারণ মানুষ যেন তা জানায়। সেই ডাকে অভূতপূর্ব সাড়া মিলেছে। মেল আইডি ঘোষণার পর মাত্র ৭২ ঘণ্টায় উত্তর এসেছে ৪০০০টি। অর্থাৎ সাধারণ মানুষ খোঁজ দিয়েছেন ৪০০০ জন কালো টাকার কারবারির।

কালো টাকার কারবারিদের পাকড়াও করতে এর মধ্যেই একের পর এক অভিযান চালাচ্ছে আয়কর দফতর ও এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এই খোঁজের ফলে যে আয়কর দপ্তরের আরও সহায়তা হবে তা বলাই বাহুল্য।

The post ৭২ ঘণ্টায় ৪,০০০ কালো টাকার মালিকের খোঁজ পেল কেন্দ্র appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement