shono
Advertisement

স্থিতিশীল শঙ্খ ঘোষ, হাসপাতালে কবির সঙ্গে দেখা করলেন রাজ্যপাল

শ্বাসনালীতে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভরতি হয়েছেন শঙ্খ ঘোষ। The post স্থিতিশীল শঙ্খ ঘোষ, হাসপাতালে কবির সঙ্গে দেখা করলেন রাজ্যপাল appeared first on Sangbad Pratidin.
Posted: 01:15 PM Jan 22, 2020Updated: 01:15 PM Jan 22, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ কবি শঙ্খ ঘোষকে হাসপাতালে দেখতে গেলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী। এদিন বাইপাসের ধারে ওই বেসরকারি হাসপাতালে কবির সঙ্গে দেখা করে কবির দ্রুত আরোগ্য কামনা করেন তাঁরা। কথা বলেন শঙ্খ ঘোষের মেয়ের সঙ্গেও। তবে কবি এখন অনেকটাই সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে তাঁরা এখনও কয়েকদিন কবিকে পর্যবেক্ষণে রাখবেন।

Advertisement

মঙ্গলবার দুপুরে শ্বাসনালীতে সংক্রমণ নিয়ে মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে ভরতি হন কবি শঙ্খ ঘোষ। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। কোনও অনুষ্ঠানে তাঁকে দেখতে পাওয়া যেত না। শারীরিক অসুস্থতার কারণে একপ্রকার গৃহবন্দিই ছিলেন। বাইরে কোথাও বের হতে পারতেন না। ঘরের মধ্যেও চলাফেরা বন্ধ হয়ে গিয়েছিল তাঁর। কিন্তু মঙ্গলবার সকালে তাঁর স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়। দোতলার ঘর থেকে নিজেই হেঁটে নিচে নেমেছিলেন। তারপর দুপুরে ফের অসুস্থ হয়ে পড়েন। বেলা সোয়া ১২টা নাগাদ মুকুন্দপুরের একটি হাসপাতালে তাঁকে ভরতি করা হয়। মেডিসিন বিশেষজ্ঞ সি কে মাইতির তত্ত্বাবধানে চিকিৎসা চলছে কবির।

[ আরও পড়ুন: ঘুরে বেড়াচ্ছে স্কন্ধকাটা, কবর থেকে উঠে বসছে কঙ্কাল, নন্দন যেন আস্ত এক ‘ভূতপুরী’ ]

বুধবার সকালে কবির সঙ্গে দেখা করতে হাসপাতালে পৌঁছন সস্ত্রীক রাজ্যপাল। কবির মেয়ে ও জামাইয়ের সঙ্গে অনেকক্ষণ কথা বলেন তাঁরা। হাসপাতাল থেকে বেরিয়ে রাজ্যপাল জানান, এখনও অনেকটাই সুস্থ রয়েছেন শঙ্ক ঘোষ। তাঁর সঙ্গে কথা বলেছেন। কবির দ্রুত আরোগ্য কামনা করেছেন রাজ্যপাল। অন্যদিকে চিকিৎসক সি কে মাইতি জানিয়েছেন, কবির শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে শ্বাসনালীতে সংক্রমণ হওয়ার ফলে সারা শরীরেই তার প্রভাব পড়েছে। বয়সজনিত কারণেই অনেকটা দুর্বল হয়ে পড়েছেন কবি। প্রতিরোধ ক্ষমতা যুবক বা কিশোরদের থেকে অনেকটাই কম তাঁর। ফলে মূত্রথলিতেও ছড়িয়েছে সংক্রমণ। তিনজন বিশেষজ্ঞ ইতিমধ্যেই কবিকে দেখেছেন। তাঁরাও জানিয়েছেন শঙ্খ ঘোষ এখন অনেকটাই সুস্থ।

[ আরও পড়ুন: অসুস্থ কবি শঙ্খ ঘোষ, শ্বাসনালীতে সংক্রমণ নিয়ে ভরতি হাসপাতালে ]

The post স্থিতিশীল শঙ্খ ঘোষ, হাসপাতালে কবির সঙ্গে দেখা করলেন রাজ্যপাল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement