shono
Advertisement

রান্নাঘর থেকে উদ্ধার চতুর্থ শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ! খুন নাকি আত্মহত্যা? ঘনাচ্ছে রহস্য

ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।
Posted: 02:56 PM Dec 27, 2021Updated: 03:05 PM Dec 27, 2021

অংশুপ্রতিম পাল, খড়গপুর: চতুর্থ শ্রেণির ছাত্রীর রহস্যমৃত্যু। গলায় ফাঁস লাগানো অবস্থায় রান্নাঘর থেকে উদ্ধার হল দেহ। রবিবার রাতে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলার সবং ব্লকের ৫নং সারতা অঞ্চলের বীরকোটা গ্রামে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

Advertisement

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, বীরকোটা এলাকার বাসিন্দা পূর্ণচন্দ্র খাটুয়া ও বিষ্ণুপ্রিয়া খাটুয়া। ওই দম্পতির বড় মেয়ে মাম্পি খাটুয়া। স্থানীয় একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী সে। অন্যান্যদিনের মতোই রবিবার বিকেলে খাটুয়া দম্পতি জমিতে কাজ করতে গিয়েছিলেন। সেইসময় ওই ছাত্রী বাড়ির পাশের একটি মাঠে খেলাধুলা করতে যায়। কাজ সেরে সন্ধেয় বাড়ি ফিরে খাটুয়া দম্পতি দেখে বাড়ি ফেরেনি মেয়ে। এরপরই এলাকায় খোঁজাখুঁজি শুরু করেন তাঁরা। কিন্তু কোথাও মেলেনি হদিশ। এরপর বাড়ির রান্না ঘর থেকেই ওই চতুর্থ শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

[আরও পড়ুন: ফের ধাক্কা গেরুয়া শিবিরে! দলের WhatsApp গ্রুপ ছাড়লেন বাঁকুড়ার ৫ বিধায়ক]

তড়িঘড়ি ওই ছাত্রীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে তার। কিশোরীর মৃত্যু নিয়ে স্বাভাবিকভাবেই ঘনিয়েছে রহস্য। পরিবারের সদস্যদের দাবি, কোনওভাবেই আত্মহত্যা করতে পারে না মাম্পি। এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে। ঘটনার পূর্ণ তদন্তের দাবি জানিয়েছে ওই ছাত্রীর পরিবারের সদস্যরা।

এদিকে এই ঘটনার খবর পেয়েই সবং থানার পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। আত্মঘাতী হয়েছে ওই নাবালিকা? নাকি খুন করা হয়েছে? খুন করা হলে তার কারণ কী? এসব তথ্য জানার চেষ্টায় পুলিশ।

[আরও পড়ুন: ফের প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্ব, বিজেপির পঞ্চায়েত সদ্যসকে মারধরের অভিযোগ দলেরই বিধায়কের বিরুদ্ধে !]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার