shono
Advertisement

১৮-২৪ ডিসেম্বরের Horoscope: জীবনে বড় বদল আসতে পারে এই রাশির জাতকদের, কী রয়েছে আপনার ভাগ্যে?

কর্মক্ষেত্রে উন্নতি নাকি অবনতি? জেনে নিন রাশিফল।
Posted: 10:08 AM Dec 18, 2022Updated: 07:46 PM Dec 23, 2022

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

এই রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে পদোন্নতি হবে। ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের উন্নতি লক্ষ‌ করা যায়। বিনিয়োগ করার জন‌্য সময়টি শুভ। রাজনীতিবিদরা সমাজে বিশেষ সম্মান পাবেন। বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের সাহায্যে বাড়িতে সামাজিক অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পারবেন। যেসব পরীক্ষার্থী পরীক্ষার জন‌্য প্রস্তুতি নিচ্ছেন তাঁদের ফল ভালই হবে। বাড়ির বয়স্কদের স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

বৃষ

গ্রহ সন্নিবেশ অনুযায়ী ভাল কাজে যোগদানের সুযোগ আসবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সম্পর্কের উন্নতি। জাতিকাদের অর্থনৈতিক উন্নতি। বহুদিন ধরে চলা ব‌্যবসায়িক বাধা কেটে যাওয়ার সম্ভাবনা। অবিবাহিতদের বিবাহের সম্ভাবনা থাকলেও বিবাহের আগে কোষ্ঠী বিচার করে নেবেন। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের কাজের স্বীকৃতিস্বরূপ আর্থিক উন্নতি।

মিথুন


পেশাগত জীবন ও ব‌্যক্তিগত জীবনে ভারসাম‌্য বজায় রাখার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে দায়িত্ববৃদ্ধি। অর্থনৈতিক উন্নতি নাও হতে পারে। ব‌্যবসায় সাময়িক মন্দাভাব থাকবে। ভাইয়ের সঙ্গে পুরনো মনোমালিন‌্য মিটে যেতে পারে। নিকট আত্মীয়কে টাকা দিয়ে বিপত্তি। পুরনো প্রেম এই সময় আবার ফিরে আসতে পারে।

কর্কট

নতুন কাজ শুরু করার জন‌্য সময়টি শুভ। এই সময় বহুমুখী উপায়ে রোজগার হতে পারে। কর্মক্ষেত্রে আপনার নমনীয় মনোভাবের জন‌্য সহকর্মীদের কাছে জনপ্রিয় হয়ে উঠতে পারেন। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য মানসিক শান্তি। ব‌্যক্তিগত জীবনে বন্ধুর উপকার করতে গিয়ে একাধিক সমস‌্যার সম্মুখীন হতে পারেন। চলাফেরায় অত‌্যধিক সাবধানতা জরুরি। বয়স্ক ব‌্যক্তিদের পড়ে গিয়ে চোট লাগার সম্ভাবনা।

সিংহ


সপ্তাহের শুরুতে কাজের জায়গায় দায়িত্ব বাড়বে। বেসরকারি কর্মক্ষেত্রে দক্ষতা বৃদ্ধির জন‌্য নিজেকে তৈরি করতে হবে। অতিরিক্ত বন্ধুবান্ধব আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারে। ব‌্যবসায়ীদের ঋণ নেওয়ার ক্ষেত্রে আরও সতর্ক থাকতে হবে। গোপন শত্রুর থেকে সাবধানে থাকুন। এরা আপনার পারিবারিক জীবনে বড় ক্ষতি করার চেষ্টা করবে। কারিগরি শিক্ষায় যুক্ত শিক্ষার্থীদের সুফল লাভের সম্ভাবনা।

কন্যা


এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী আর্থিক অবস্থা অনুকূলে থাকবে। তবে অত‌্যধিক ব‌্যয়ের ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। চাকরিস্থানে ভাল খবর আশা করতে পারেন। সন্তানের বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের যোগ। অকারণ বিতর্ক বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। পারিবারিক সম্পত্তি নিয়ে বাবা-মায়ের সঙ্গে মতিবরোধ। কর্মক্ষেত্রে কোনও মহিলার দ্বারা প্রত‌ারিত হতে পারেন। বিবাহিত জীবনের উপর চাপ থাকবে।

তুলা

সপ্তাহটি উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে। এই সময় নানাবিধ সমস‌্যায় পড়তে পারেন। ব‌্যবসায়ীদের আর্থিক সমস‌্যার জন‌্য ঋণ নিতে হতে পারে। কর্মক্ষেত্রে গোলযোগের জন‌্য  স্ত্রীকে কর্ম পরিবর্তনের পরামর্শ দিন। জাতকের রক্তচাপজনিত সমস‌্যা হতে পারে। অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নিন। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। এখনই কোনও বড় বিনিয়োগ না করাই ভাল। 

বৃশ্চিক


স্ত্রীর প্রচেষ্টায় একাধিক উপায়ে উপার্জনের সুযোগ। তবে নিজের উদাসীনতার জন‌্য সুযোগ হাতছাড়া হতে পারে। বাবার স্বাস্থ্যের উন্নতিতে মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন্যে যাবেন না। ছাত্রছাত্রীদের জন‌্য সপ্তাহটি শুভ। শারীরিক দিক থেকে খুব সাবধানে থাকুন। নিকট আত্মীয়ের দুর্ব‌্যবহার মনোবেদনার কারণ হতে পারে।

ধনু

ব‌্যবসায় নতুন কর্ম পরিকল্পনার জন‌্য শুভ ফল আশা করতে পারেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে। কর্মপ্রার্থীদের নতুন কাজের যোগাযোগ তৈরি হবে। সৃষ্টিশীল কাজে যুক্ত জাতক-জাতিকারা এই সময় বাড়তি উপার্জন করবেন। সংগীতশিল্পী, নৃত‌্যশিল্পী ও অভিনয় জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কাজের সাফল‌্য সমাজে তুলে ধরতে পারবেন।

মকর

সপ্তাহের শুরুতে জীবনে বড় পরিবর্তন আসবে। যেকোনও পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। স্বামী-স্ত্রীর মনোমালিন্যের প্রভাব সন্তানের ভবিষ‌্যতের উপর পড়তে পারে। পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের আর্থিক মন্দাভাব কেটে যাবে। সপ্তাহের মধ‌্যভাগে কোনও প্রতারকের পাল্লায় পড়ে অর্থহানি হতে পারে। গৃহনির্মাণ সংক্রান্ত মনোমালিন‌্য বহু দূর গড়াবে।

কুম্ভ

কর্মক্ষেত্রে উন্নতির যোগ। দূরে কোথাও বদলি হতে পারেন। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অতিরিক্ত দুশ্চিন্তা করবেন না। পরিবারে কোনও ছোটখাট বিবাদকে গুরুত্ব দেবেন না। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি খুব একটা সুখকর হবে না। সপ্তাহের মধ‌্যভাগে পেটের রোগের সমস‌্যায় কষ্ট পেতে পারেন। নববিবাহিতদের গৃহে নতুন অতিথি আসার সম্ভাবনা।

মীন


বিদেশে কর্মরত সন্তানের খবর না পাওয়ার ফলে মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি। এই সময় অর্থ রোজগারের জন‌্য অতিরিক্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক সমস‌্যা অনেকাংশে কমে যাবে। ভাইবোনদের জন‌্য কর্তব‌্য করলেও তাদের কাছ থেকে কিছু পাওয়ার আশা করবেন না।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

.alignleft { width: 13%; float: left; } .alignright { width: 13%; float: right; }
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার