shono
Advertisement

‘শ্রীময়ী’ধারাবাহিকে রোহিত সেনের মৃত্যু নিয়ে তোলপাড় নেটদুনিয়া, মুখ খুললেন টোটা

বুধবার রোহিত সেনের মৃত্যুর দৃশ্যটি সিরিয়ালে দেখানো হয়।
Posted: 03:51 PM Dec 16, 2021Updated: 05:01 PM Dec 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত সেন হিসেবে ছোটপর্দার সফর শেষ করেছেন টোটা রায়চৌধুরী (Tota Roy Choudhury)। তাঁর চরিত্রের মৃত্যুর দৃশ্য নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। অনুরাগীদের এই প্রতিক্রিয়ায় আবেগের জোয়ারে ভাসলেন টোটা। সোশ্যাল মিডিয়ায় জানালেন মনের কথা। 

Advertisement

আর মাত্র কয়েকটা দিন বাকি। তারপরই শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ (Sreemoyee)। দর্শকরা ইতিমধ্য়েই এই ধারাবাহিকের শেষ পর্ব দেখার জন্য উদগ্রীব। এমন পরিস্থিতিতেই বুধবারের এপিসোডে রোহিত সেনের মৃত্যুর দৃশ্য দেখানো হয়েছে। তাতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। শ্রীময়ীতে রোহিত সেনের মৃত্যু যেন কিছুতেই মেনে নিতে পারছেন না সিরিয়ালের দর্শকরা।

[আরও পড়ুন: নিজেকে নিয়েই মজা করলেন প্রসেনজিৎ! ভাইরাল নতুন বিজ্ঞাপনের ভিডিও

দর্শকদের এমন প্রতিক্রিয়ায় আবেগের জোয়ারে ভাসলেন টোটা রায়চৌধুরীও। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা লেখেন, “গত আটচল্লিশ ঘণ্টা আমাকে স্তব্ধ করে দিয়েছে। রোহিত সেনের মৃত্যু যে আপনাদের এভাবে প্রভাবিত ও শোকাহত করবে সেটা আমরা কেউই অনুমান করতে পারিনি। আমি তো নয়ই। আপনাদের নিখাদ ভালবাসার জন্য আজীবন কৃতজ্ঞ রইব। আপনারা ভাল থাকবেন। আবার হয়তো জীবনের কোনও মোড়ে আপনাদের সঙ্গে দেখা হয়ে যাবে। তখনও যেন একইরকমভাবে আপনাদের আশীর্বাদ ও ভালবাসা পাই।”

‘শ্রীময়ী’ ধারাবাহিক শেষ হতে চলেছে এবং রোহিত সেনের মৃত্যু হবে, সে খবর আগেই প্রকাশ্যে এসেছিল। সেই সময় ফেসবুক ভিডিওতে টোটার সঙ্গে কথা বলেন ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্র ‘জুন আন্টি’র ভূমিকায় অভিনয় করা ঊষসী চক্রবর্তী। ‘‘এই ধারাবাহিক এবং জুন আন্টির সাফল্যের পুরো ক্রেটিডটাই লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের। তবে চরিত্রটা করতে আমার খুবই মজা লেগেছে’’, বলেন ঊষসী। আর টোটা সেই সময় বলেন, “ধারাবাহিকে অভিনয়ের সময়ে আমরা শুধু টিআরপি নিয়ে ভাবিনি। তাই হয়তো দর্শকের কাছে চরিত্রগুলো বাস্তব রূপ পেয়েছে। এটাই শ্রীময়ীর সাফল্যের অন্যতম কারণ।” 

[আরও পড়ুন: অভিনয় ছেড়ে দিচ্ছেন? জবাব দিলেন ভাস্বর চট্টোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement