shono
Advertisement

প্রাক্তন ক্রিকেটার হার্শেল গিবসের টুইটে আলিয়া ভাটের ছবি! ব্যাপারটা কী?

প্রোটিয়া তারকার টুইটের উত্তর দিয়েছেন আলিয়া ভাটও। The post প্রাক্তন ক্রিকেটার হার্শেল গিবসের টুইটে আলিয়া ভাটের ছবি! ব্যাপারটা কী? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:45 PM Aug 27, 2019Updated: 08:43 PM Aug 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী হিসেবে বেশ সুনাম অর্জন করেছেন আলিয়া ভাট। ভক্তসংখ্যাও নেহাত কম নয়। ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। তাঁকে নিয়ে যতই রসিকতা করা হোক, ফ্যান ফলোয়িংয়ের দিক থেকে অনেক অভিনেত্রীকেই বলে বলে গোল দিতে পারেন আলিয়া। কিন্তু, এ হেন অভিনেত্রীকে চেনেন না দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার হার্শেল গিবস। সোশ্যাল মিডিয়ায় নিজের অজান্তেই নিজের অজ্ঞতার কথা ফাঁস করে দিলেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: অনন্য সম্মান, দিল্লির ফিরোজ শাহ কোটলার নাম বদলে হচ্ছে ‘অরুণ জেটলি স্টেডিয়াম’]

একটু খোলসা করে বলা যাক, রবিবার সকালে হার্শেল গিবস নিজের ভক্ত সমর্থকদের উদ্দেশ্য একটি টুইট করেন। তাতে লেখা ছিল, “সুপ্রভাত, পাখিরাও সুপ্রভাত বলা শুরু করে দিয়েছে, তাই আমিও বলছি, আপনাদের দিনটা ভাল কাটুক।” গিবসের সেই টুইট পছন্দ হয় টুইটার কর্তৃপক্ষের। টুইটারের অফিসিয়াল হ্যান্ডেল থেকে সেই টুইটটিকে লাইক করা হয়।

খোদ টুইটার কর্তৃপক্ষ গিবসের টুইট লাইক করায় তিনি বেশ খুশিই হন। এবং নিজের সন্তোষ প্রকাশ করার জন্য পালটা আরেকটা টুইট করেন। সেই টুইটে ছিল আলিয়া ভাটেরই একটি GIF। আসলে, গিবস জানতেন না আলিয়া ভারতের একজন জনপ্রিয় অভিনেত্রী। গিবসের এই কীর্তিতে হাসির রোল ছড়ায় নেটদুনিয়ায়। নেটিজেনরা গিবসকে মনে করিয়ে দেন, আলিয়া ভাট একজন বিখ্যাত অভিনেত্রী।

[আরও পড়ুন: কেন রোহিতকে বসিয়ে নেওয়া হল হনুমা বিহারীকে? ব্যাখ্যা দিলেন কোহলি]

নিজের ভুল বুঝতে পেরে আলিয়া ভাটের কাছে ক্ষমা চেয়ে নেন প্রাক্তন প্রোটিয়া তারকা। আরেকটি টুইট করে আলিয়ার উদ্দেশে বলেন, আমি জানতাম না আপনি একজন অভিনেত্রী। তবে, GIF টা দারুন। আলিয়া ভাটও বিখ্যাত ক্রিকেটারের টুইটটিকে রিটুইট করেন। বেশ মজার ছলেই পালটা আরও একটি GIF পোস্ট করেন। ক্রিকেট তারকার সঙ্গে বলি তারকার এই খোশমেজাজের গল্প নিয়ে এখন জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়।

 

The post প্রাক্তন ক্রিকেটার হার্শেল গিবসের টুইটে আলিয়া ভাটের ছবি! ব্যাপারটা কী? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার