shono
Advertisement

মৃত মেয়ের মুখের উপর চেপে বসেছিল ইন্দ্রাণী, বিস্ফোরক তথ্য চালকের

কী ঘটেছিল সেই দিনটায়? The post মৃত মেয়ের মুখের উপর চেপে বসেছিল ইন্দ্রাণী, বিস্ফোরক তথ্য চালকের appeared first on Sangbad Pratidin.
Posted: 11:17 AM Jul 29, 2017Updated: 05:47 AM Jul 29, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নৃশংসতার সমস্ত মাত্রা ছাড়িয়েছিলেন ইন্দ্রাণী মুখোপাধ্যায়। নিজের হাতেই শিনাকে শ্বাসরোধ করে হত্যা করেছিলেন। শুধু তাই নয়, মৃত মেয়ের মুখের উপর চেপে বসেছিলেন ইন্দ্রাণী। তারপর নিজেই কেরোসিন ঢেলে পুড়িয়ে দিয়েছিল তাঁর দেহ। এমনই চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেছেন ইন্দ্রাণীর গাড়ির চালক শ্যাম রাই।

Advertisement

[অভিযোগ মাত্রই গ্রেপ্তারি নয়, বধূ নির্যাতন মামলায় রায় সুপ্রিম কোর্টের]

কী ঘটেছিল ২০১২ সালের সেই দিনটায়? সিবিআই আদালতে আইনজীবীর এই প্রশ্নের উত্তরে শ্যাম জানায় ঘটনার দিন গাড়িতে ছিল শিনা বোরা, ইন্দ্রাণী মুখোপাধ্যায় ও ইন্দ্রাণীর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না। প্রথমে শিনাকে একটি পানীয় দেওয়া হয়। তারপর সে আচ্ছন্ন হয়ে আসলে সঞ্জীব তাঁর চুলের মুঠি ধরে টানে। আর ইন্দ্রাণী মেয়ের হাত বেঁধে দেয়। এরপর নিজের হাতে শ্বাসরোধ করে হত্যা করে মেয়েকেই। শ্যামকে কোনও নির্জন স্থানে গাড়ি নিয়ে যেতে বলা হয়। সেখানে গিয়ে শিনাকে কবর দেওয়ার জন্য মাটি খোঁড়া হয়। কিন্তু মেয়েকে খুন করার পরও রাগে ফুঁসছিলেন ইন্দ্রাণী। সম্প্রতি শিনাকে একটি 3BHK  ফ্ল্যাট দেওয়া হয়েছিল। সেটাই ছিল ইন্দ্রাণীর রাগের প্রধান কারণ। মৃত মেয়ের মুখের উপর চেপে বসে নাকি ইন্দ্রাণী বলেছিলেন, ‘এই হচ্ছে তোর 3BHK ফ্ল্যাট।’ কিছুক্ষণ এভাবে বসে থাকার পর নিজের ব্যাগ থেকে একটি শাড়ি ও ব্যাগ বের করেন ইন্দ্রাণী। তা শিনার মৃতদেহের উপর ফেলে দে। এরপর কেরোসিন ঢেলে নিজে মেয়ের দেহ পুড়িয়ে মাটিচাপা দিয়ে দেয়। মেয়ের সঙ্গে এমন অমানবিক আচরণ করার পরই শ্যামকে গাড়ি হোটেলে ফিরিয়ে আনতে বলে ইন্দ্রাণী। সেখানে তাকে হুমকি দেওয়া হয়, এ বিষয়ে মুখ খুললে নিস্তার পাবে না সেও।

[কুলারের হাওয়া কার দিকে, বচসায় বাবা-ছেলেকে গুলি করে খুন]

বয়ানের সময় আদালত কক্ষেই উপস্থিত ছিল সঞ্জীব খান্না ও পিটার মুখোপাধ্যায়। কিন্তু তাদের দিকে একবারও তাকায়নি শ্যাম। সে জানায়, শিনার পরই লক্ষ্য ছিল ছেলে মিখাইলও। শিনা-কাণ্ড প্রকাশ্যে না এলে তাঁকেও খুন করত ইন্দ্রাণী। শিনা বোরা হত্যা মামলায় আপাতত জেলবন্দি এককালের দাপুটে মিডিয়া ব্যারনের স্ত্রী৷ এর মধ্যেই এক জেলবন্দির মৃত্যু নিয়ে চলছে টানাপোড়েন৷ তা নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ইন্দ্রাণী মুখোপাধ্যায়কে৷ সে সময়ই এমন চাঞ্চল্যকর তথ্য সামনে আনলেন ইন্দ্রাণীর চালক শ্যাম রাই৷ চালকের এই বয়ান তদন্তে নতুন দিশা দেখাবে বলেই মনে করা হচ্ছে৷

[চিনা হামলা ঠেকাতে উত্তর-পূর্বে নেই ‘আকাশ’ মিসাইল, ক্যাগের রিপোর্টে শোরগোল]

The post মৃত মেয়ের মুখের উপর চেপে বসেছিল ইন্দ্রাণী, বিস্ফোরক তথ্য চালকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement