shono
Advertisement

‘দিদি’ সারার ছবি হলে দেখতে গিয়ে খেলেন ধাক্কা, মেজাজ হারিয়ে ‘শাপ-শাপান্ত’ ইব্রাহিমের!

ভাই ইব্রাহিমকে শান্ত করতে আসরে সারা আলি খান।
Posted: 05:14 PM Jun 05, 2023Updated: 05:14 PM Jun 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে সারা আলি খান অভিনীত ‘জরা হাটকে জরা বাঁচকে’। আর দিদির ছবি দেখতে গিয়েই সিনেমা হলের বাইরে তুলকালাম কাণ্ড বাঁধালেন ইব্রাহিম আলি খান।

Advertisement

সইফ-পুত্র ইব্রাহিমকে সাধারণত শান্ত স্বভাবের বলেই জানেন সকলে। তবে সিনেমা দেখতে গিয়ে পাপ্পারাজিদের ভীড়ে এমন পরিস্থিতিতে পড়লেন যে মেজাজ হারাতে দেখা গেল সইফ-পুত্রকে। অতঃপর কড়া কথা শোনাতেও ছাড়লেন না তিনি। এদিকে ভাইয়ের এমন রণমূর্তি দেখে সামাল দিতে আসরে নামতে হল সারা আলি খানকে।

ভাইরাল ভিডিওতে দেখা গেল, ইব্রাহিমকে ঘিরে ধরেছেন পাপ্পারাজিরা। দিদি সারা আলি খানের সিনেমা দেখে তাঁর প্রতিক্রিয়া কী? সেটাই জানতে চেয়েছিলেন তাঁরা সইফ-পুত্রের কাছ থেকে। তবে এত ধাক্কাধাক্কি দেখে বিরক্ত হন ইব্রাহিম। সেখান থেকে বেরনোর চেষ্টা করলে ফটোশিকারিরা তাঁকে তাড়া করেন। ব্যস! এরপরই রণমূর্তি ধারণ করেন সারা আলি খানের ভাই। বলেন, “ওই তো আপনাদের হিরোইন। যান না ওঁর সঙ্গে গিয়ে কথা বলুন। ওঁর সোলো ছবি তুলুন। আর এত কাছ থেকে আমার ছবি তুলবেন না তো..! আমাকে ছাড়ুন”

[আরও পড়ুন: ‘ভারতীয়দের নিজেদের ঐতিহ্য সম্পর্কেই জ্ঞান নেই’! নেটপাড়াকে ‘সবক’ শেখালেন কঙ্গনা]

এরপরই রাগে গজগজ করতে করতে গাড়ির দিকে যান ইব্রাহিম। চোখ গরম করে ভাইকে ডাকতে দেখা গেল সারা আলি খানকে। দিদির কথামতো গাড়িতে বসে যান ইব্রাহিম। হাসিমুখে পাপ্পারাজিদের বিদায় জানিয়ে অভিনেত্রী বলেন, “আসলে ভাই আমার ছোট..।”

[আরও পড়ুন: গোধরা নিয়ে BJP-কে খোঁচা মমতার! পালটা ‘খিলাফৎ ভোট ব্যাংকে’র কথা বিবেকের মুখে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement