shono
Advertisement

ICC World Cup 2023: এই তারকা ক্রিকেটার চিন্তা বাড়াতে পারেন রোহিতের, আশঙ্কা প্রকাশ করলেন প্রাক্তন ক্রিকেটার

কার কথা বললেন প্রাক্তন ক্রিকেটার?
Posted: 04:36 PM Sep 29, 2023Updated: 12:46 PM Sep 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শর্মার ভারতীয় দলে শার্দূল ঠাকুরই চিন্তার কারণ। টিম ইন্ডিয়া-কে নিয়ে চিন্তার কথা শোনালেন দেশের প্রাক্তন ক্রিকেটার রবিন উত্থাপ্পা। প্রাক্তন ক্রিকেটার বলছেন, শার্দূল ঠাকুর উইকেট নিতে দক্ষ। তবে রান বাঁচানোর দিকে লক্ষ্য রাখতে হবে তাঁকে। রবিন উত্থাপ্পা নিজের ইউটিউব চ্যানেলে বলছেন, ”শার্দূল ঠাকুর ভারতের চিন্তার কারণ হতে পারে। ও উইকেট নেয় ঠিকই কিন্তু শার্দূল প্রচুর রান দিয়ে ফেলে। এই দিকে ওকে নজর দিতে হবে।”

Advertisement

বলের পাশাপাশি ব্যাটের হাতও ভাল শার্দূল ঠাকুরের। প্রয়োজনের সময়ে জ্বলে উঠতে পারেন ব্যাটার শার্দূল। রবিন উত্থাপ্পা বলছেন, ”শার্দূল উইকেট নিতে দক্ষ। কিন্তু উইকেট না পেলে ও প্রচুর রান দিয়ে ফেলে। সিএসকে-তে থাকার সময়ে আমরা আদর করে শার্দূলকে সোনার হাত বলে ডাকতাম। আমি নিশ্চিত ভারতীয় দলেও ওর ভূমিকা একই থাকবে।” 

[আরও পড়ুন: ICC Cricket World Cup: ফেভারিট হিসাবেই বিশ্বকাপে নামবে অজিরা, এক নজরে কামিন্সদের টিম প্রোফাইল]

 

এদিকে ভারতের ১৫ জনের দলে শেষ মুহূর্তে ঢুকে পড়েছেন রবিচন্দ্রন অশ্বিন। চোটের জন্য ছিটকে গেলেন অক্ষর প্যাটেল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্য সমাপ্ত তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অক্ষরের জায়গায় রবি অশ্বিনকে জায়গা দেওয়া হয়েছিল। তখনই তুঙ্গে ওঠে জল্পনা যে বিশ্বকাপের দলে থাকবেন অশ্বিন। সেই মতোই বৃহস্পতিবার আইসিসি জানিয়ে দেয় ভারতের দল। ১৫ জনের দলে জায়গা পেয়েছেন অশ্বিন। তিনিই খেলবেন বিশ্বকাপ।

[আরও পড়ুন: ‘বিশ্বকাপ জিতলেই বিরাটের অবসর নেওয়া উচিত!’ কেন এমন চমকে দেওয়া মন্তব্য করলেন এবি ডিভিলিয়ার্স?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement