shono
Advertisement

যে কোনও মামলাতেই হতে পারেন গ্রেপ্তার, রক্ষাকবচ চেয়ে আদালতে ইমরানের স্ত্রী

বুশরা বিবিকে মঙ্গলবারই ডেকে পাঠিয়েছিল ন্যাব।
Posted: 08:47 PM Jun 06, 2023Updated: 08:47 PM Jun 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিভিন্ন মামলায় সম্ভাব্য গ্রেপ্তারি এড়াতে আদালতের দ্বারস্থ ইমরানের (Imran Khan) স্ত্রী বুশরা বিবি (Bushra Bibi)। মঙ্গলবারই তিনি লাহোর হাই কোর্টে পিটিশন জমা দিয়েছেন রক্ষাকবচ চেয়ে। এক পাক (Pakistan) সংবাদমাধ্যমের দাবি তেমনই।

Advertisement

উল্লেখ্য, আল-কাদির ট্রাস্ট দুর্নীতির মামলায় ৯ মে ইসলামাবাদ হাইকোর্ট চত্বর থেকে ইমরানকে গ্রেপ্তার করার পর দেশজুড়ে হিংসা ছড়িয়ে পড়ে। এই মামলাতেই বুশরা বিবিকে জিজ্ঞাসাবাদ করতে তলব করেছিল ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো (ন্যাব)। মঙ্গলবারই তাদের দপ্তরে গিয়েছিলেন বুশরা। যদিও ন্যাবের তরফে দাবি করা হচ্ছে, বুশরা বিবি এই মামলার কোনও অভিযুক্ত নন। তাঁকে সাক্ষী হিসেবেই জিজ্ঞাসাবাদ করতে ডাকা হয়েছিল। এদিকে এদিনই তিনি গ্রেপ্তারিতে রক্ষাকবচ চেয়ে আদালতে পিটিশন জমা দিলেন।

[আরও পড়ুন: ‘শিক্ষা বিক্রয়যোগ্য পণ্য হতে পারে না’, বেসরকারি স্কুলে ফি বৃদ্ধি নিয়ে কড়া বার্তা হাই কোর্টের]

বুশরা তাঁর পিটিশনে জানিয়েছেন যে তিনি ভয় পাচ্ছেন, যে কোনও মামলায় গ্রেপ্তার হতে পারেন। এই পরিস্থিতিতে তাঁকে গ্রেপ্তারি থেকে সুরক্ষা দিক আদালত। এখন দেখার, লাহোর হাই কোর্ট তাঁর আবেদনের প্রতিক্রিয়ায় কী রায় দেয়। এদিকে সম্প্রতি পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ ইঙ্গিত দিয়েছিলেন সামরিক আদালতে বিচার হতে পারে পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের। সোমবারই সেই কথা শোনা গেল পাক প্রতিরক্ষামন্ত্রী খাজা আসিফের মন্তব্যে। তিনি জানিয়েছেন, ”সব দিক বিবেচনা করে আমার মনে হচ্ছে সেনা আদালতেই ইমরান খানের বিচার হবে।”

[আরও পড়ুন: ভাগ্নে ক্রিকেট বল হাতে নেওয়ার ‘শাস্তি’, দলিত মামার আঙুল কাটল গ্রামবাসীরা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement