shono
Advertisement

নিউজিল্যান্ডকে হারিয়ে ডেভিস কাপের দ্বিতীয় রাউন্ডে ভারত

আগামী ৭ থেকে ৯ এপ্রিল উজবেকিস্তানকে হারিয়ে ওয়ার্ল্ড প্লে-অফে যাওয়ার লড়াই চালাবে ভারত।
Posted: 08:31 PM Feb 05, 2017Updated: 03:01 PM Feb 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার লিয়েন্ডার পেজ পারেননি। কিন্তু রবিবার পারলেন রামকুমার রমানাথন। আর তাঁর দৌলতেই ডেভিস কাপ গ্রুপ ওয়ান এশিয়া/ওশিয়ানিয়ার প্রথম রাউন্ডে নিউজিল্যান্ডকে ৩-১-এ পরাস্ত করতে সফল হল ভারত। ওয়ার্ল্ড গ্রুপের প্লে-অফে পৌঁছতে এপ্রিলে দ্বিতীয় রাউন্ডে উজবেকিস্তানের বিরুদ্ধে কোর্টে নামবে ভারতীয় দল। দক্ষিণ কোরিয়াকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে পৌঁছেছে উজবেকিস্তান।

Advertisement

দেরাদুনে সাক্ষীর সঙ্গে বিশেষ সেলিব্রেশনে মাতবেন ধোনি)

রবিবার পুণেতে হোম ফেভরিট হিসেবেই নেমেছিলেন রামকুমার। প্রায় দু’ঘণ্টার লড়াইয়ের পর কিউয়ি টেনিস তারকা ফিন টিয়ার্নিকে ৭-৫, ৬-১, ৬-০ স্ট্রেট সেটে উড়িয়ে দেন তিনি। কোর্টে শুরু থেকে ঝলসে ওঠেন চেন্নাইয়ের এই তরুণ খেলোয়াড়। দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডে বিপক্ষকে ঘুরে দাঁড়ানোর সুযোগই দেননি। প্রথম রাউন্ডের প্রথম দিন পুরুষ সিঙ্গলসে হোসে স্ট্যাথামকেও স্ট্রেট সেটে হারিয়েছিলেন তিনি। সেদিন অন্য সিঙ্গলসে জিতেছিলেন ভারতীয় টেনিস তারকা ইয়ুকি ভাম্রিও। ফলে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২-০ এগিয়ে ছিল ভারত।

(জানেন, বড়পর্দায় যুবরাজের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেলেন কে?)

শনিবার ডাবলসে ভারতীয় জুটি লিয়েন্ডার পেজ এবং বিষ্ণু বর্ধন হেরে যাওয়ায় খানিকটা অক্সিজেন পেয়েছিল সফরকারী দল। কিন্তু এদিন কিউয়িদের আর কোনও জায়গা দেয়নি ভারত। ফলস্বরূপ দ্বিতীয় রাউন্ডে পৌঁছে গেল আনন্দ অমৃতরাজের দল। আগামী ৭ থেকে ৯ এপ্রিল উজবেকিস্তানকে হারিয়ে ওয়ার্ল্ড প্লে-অফে যাওয়ার লড়াই চালাবে ভারত।

(ট্রাম্পের তাড়ায় সফরের মাঝেই বাড়ি ফিরলেন পাক বংশোদ্ভূত মার্কিন ক্রিকেটার)

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement