shono
Advertisement

ছত্তিশগড়ে বাণিজ্যিক ভবনে বিধ্বংসী আগুন, প্রাণ বাঁচাতে দোতলা থেকে ঝাঁপ, মৃত ৩

২০ জনকে উদ্ধার করেছে পুলিশ এবং দমকল বাহিনী।
Posted: 07:28 PM Jun 19, 2023Updated: 08:14 PM Jun 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছত্তিশগড়ে (Chhattisgarh) একটি বাণিজ্যিক কমপ্লেক্সে বিধ্বংসী আগুন। প্রাণ বাঁচাতে বহুতলের দোতলা থেকে ঝাঁপ দেন কয়েক জন। তাঁদের মধ্যে তিন জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে একজন মহিলা। ঘটনায় আহত বেশ কয়েকজন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং দমকল বাহিনী। ইতিমধ্যে ২০ জনকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভরতি করা হয়েছে। আগুন লাগার কারণ খতিয়ে দেখছেন দমকল কর্মীরা। 

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুর দেড়টা নাগাদ ছত্তিশগড়ে কোরবা জেলার একটি বাণিজ্যিক ভবনে আগুন লাগে। ওই কমপ্লেক্সে রয়েছে ১৫টি দোকান। একটি ব্যাংকও রয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, শর্ট সার্কিটের কারণে একতলার একটি কাপড়ের দোকান আগুন লাগে। সেই আগুনই ছড়িয়ে পড়ে আশপাশের দোকানগুলিতে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং দমকল বাহিনী। তার আগেই আতঙ্কে দোতলা থেকে ঝাঁপ দেন বেশ কয়েকজন। অন্যদিকে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় এক মহিলা-সহ ৩ জনের।

[আরও পড়ুন: ভিয়েতনামকে রণতরী দিল ভারত, সাগর-সংগ্রামে চিনকে কোণঠাসা করার ছক!]

৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনী। উদ্ধার করা হয় ২০ জনকে। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। লেলিহান আগুনে ক্ষতি হয়েছে কমপ্লেক্সের বেশ কয়েকটি দোকানের। কোরবার জেলাশাসক সঞ্জীব কুমার ঝা জানিয়েছেন, কাপড়ের দোকানের একজন দরজি এবং দু’জন ক্রেতা মারা গিয়েছেন। একটি মামল রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘পরবর্তী প্রধানমন্ত্রী রাহুল গান্ধী’, কংগ্রেস নেতার জন্মদিনে মহারাষ্ট্রে চমকদার পোস্টার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement