shono
Advertisement

‘৪.৩ কোটি বিধবা মহিলাদের নিয়ে সংবাদমাধ্যমের মাথাব্যথা নেই!’

তিন তালাক প্রথাকে খামোখা ইস্যু করছে চ্যানেলগুলি, তোপ ওয়াইসির। The post ‘৪.৩ কোটি বিধবা মহিলাদের নিয়ে সংবাদমাধ্যমের মাথাব্যথা নেই!’ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:59 PM Apr 18, 2017Updated: 06:39 PM Oct 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন তালাক নিয়ে চাপানউতোরের মধ্যেই বিতর্ক উসকে দিলেন অল ইন্ডিয়া মজলিস-এ-ইত্তেহাদুল-মুসলিমিনের অধ্যক্ষ আসাদউদ্দিন ওয়াইসি। দেশের বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে বিবাহ বিচ্ছেদ নিয়ে কিছু বিতর্কিত প্রশ্ন ছুড়ে দিয়েছেন। তিন তালাক প্রথাকে ইস্যু করা হচ্ছে কিন্তু বিধবা মহিলাদের বিষয়ে সংবাদমাধ্যম চুপ কেন, সেই প্রশ্নও করেছেন ওয়াইসি।

Advertisement

ওয়াইসির অভিযোগ, সমস্ত সংবাদমাধ্যম, টিভি চ্যানেলের সঞ্চালকরা তিন তালাক ইস্যুতেই ব্যস্ত। কিন্তু দেশের ৪.৩ কোটি বিধবা মহিলাদের নিয়ে কেউ ভাবান্বিত নয়। তাদের আর্থিক সহায়তা দিয়ে ফের বিয়ের পিঁড়িতে বসানো যায় না, সওয়াল তুলেছেন তিনি। তিনি ২০১১ সালের সুমারি অনুযায়ী, দেশে এই মুহূর্তে ৪.৩ কোটি বিধবা মহিলার বাস। তার মধ্যে অধিকাংশই হিন্দু। প্রায় ২০ লক্ষ হিন্দু মহিলা একলা থাকেন।

এই বিষয়গুলি নিয়ে কেন চ্যানেলের প্রাইমটাইমে আলোচনার আসর বসে না, প্রশ্ন তুলেছেন ওয়াইসি। একইসঙ্গে, মুসলিম পারসোনাল ল’ বোর্ডের একটি রিপোর্টের ভিত্তিতে তিনি দাবি করেছেন, ইসলাম ধর্মাবলম্বীদের মধ্যে বিচ্ছেদের সংখ্যা অন্য সম্প্রদায়ের থেকে কম।

The post ‘৪.৩ কোটি বিধবা মহিলাদের নিয়ে সংবাদমাধ্যমের মাথাব্যথা নেই!’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement