shono
Advertisement
Amit Shah

'কংগ্রেস ব্যবস্থা নেয়নি কেন?' দেবেগৌড়ার নাতির সেক্স স্ক্যান্ডালে প্রিয়াঙ্কার নাম উল্লেখ শাহের!

Published By: Anwesha AdhikaryPosted: 01:47 PM Apr 30, 2024Updated: 03:23 PM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির পরিচারিকাকে হেনস্তার অভিযোগ এবং সেই অশ্লীল ভিডিও ভাইরাল হতে চরম অস্বস্তিতে প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতি। এবার সেই ভাইরাল ভিডিও প্রসঙ্গে কংগ্রেসকে নিশানা করলেন অমিত শাহ (Amit Shah)। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর প্রশ্ন, প্রিয়াঙ্কা গান্ধী কেন কর্নাটকের মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলছেন না? ভাইরাল ভিডিওর ভিত্তিতে কেন ব্যবস্থা নিচ্ছে না কর্নাটক সরকার?

Advertisement

সম্প্রতি দেবেগৌড়ার নাতি প্রজ্জল রেভান্নার বেশ কিছু অশ্লীল ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। অভিযোগ ওঠে, তাঁর বাড়িতে কাজ করা এক মহিলাকে টানা তিন বছর ধরে যৌন হেনস্থা করেছেন প্রজ্জল। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই দেবেগৌড়ার নাতির বিরুদ্ধে তদন্তের দাবিতে সরব হয় রাজ্য মহিলা কমিশন। তবে গোটা ঘটনা থেকে প্রাক্তন প্রধানমন্ত্রীকে রেহাই দেওয়ার আবেদন জানান কর্নাটকের (Karnataka) প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী। আপাতত প্রজ্জলকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। জবাবদিহি চেয়ে পাঠানো হয়েছে শোকজ নোটিসও।

[আরও পড়ুন: মীমাংসা হল না বিভাজনমূলক মন্তব্যের, মোদি-রাহুলকে নিয়ে জবাব দিতে সময় চাইল দুই দল

ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্তে সিট গঠন করেছে কর্নাটকের কংগ্রেস সরকার। তবে বিষয়টি নিয়ে সরব হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, "বিজেপি সবসময় নারীশক্তির পাশে থাকে। কিন্তু কংগ্রেসকে জিজ্ঞাসা করতে চাই, এখনও ওই ভিডিওর ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হয়নি কেন? ক্ষমতায় থেকেও কেন ব্যবস্থা নেয়নি কংগ্রেস সরকার? আমরা তো রাজ্যের সরকার গড়িনি তাই আমাদের হাতে কর্নাটকের আইনশৃঙ্খলা রক্ষার উপায় নেই। প্রিয়াঙ্কা গান্ধীর (Priyanka Gandhi) উচিত, কর্নাটকের মুখ্যমন্ত্রী ও উপমুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলা।"

উল্লেখ্য, জেডিএসের জোটসঙ্গী বিজেপি। অশ্লীল ভিডিওর কাণ্ড প্রকাশ্যে আসতেই অস্বস্তিতে পড়েছে তারাও। তবে ঘটনার দায় ঝেড়ে ফেলেছে গেরুয়া শিবির। কর্নাটকের বিজেপি মুখপাত্র এস প্রকাশ বলেন, ‘দল হিসেবে আমাদের এই ভিডিয়ো নিয়ে কোনও সম্পর্ক নেই। রাজ্য সরকারের এসআইটি তদন্ত নিয়েও আমাদের কিছু বলার নেই। তদন্ত তদন্তের মতো চলুক, কেউ যদি দোষী প্রমাণিত হয় তবে তাঁর শাস্তি হোক।’তবে এখনও প্রজ্জলের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়নি।

[আরও পড়ুন: ভারী বৃষ্টি ও তুষারপাতের জেরে উপত্যকায় ভূমিধস, বিপর্যস্ত জনজীবন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আপাতত প্রজ্জলকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। জবাবদিহি চেয়ে পাঠানো হয়েছে শোকজ নোটিসও।
  • ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্তে সিট গঠন করেছে কর্নাটকের কংগ্রেস সরকার। তবে বিষয়টি নিয়ে সরব হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।
  • জেডিএসের জোটসঙ্গী বিজেপি। অশ্লীল ভিডিওর কাণ্ড প্রকাশ্যে আসতেই অস্বস্তিতে পড়েছে তারাও।
Advertisement