shono
Advertisement

‘ওরা কিন্তু রামমন্দির উদ্বোধনে আসেনি, ফলে…’, কংগ্রেসকে হুঁশিয়ারি শাহর

বিজেপির জাতীয় অধিবেশনে ইন্ডিয়া জোটকেও তোপ দাগলেন স্বরাষ্ট্রমন্ত্রী।
Posted: 02:38 PM Feb 18, 2024Updated: 02:38 PM Feb 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামমন্দির (Ram Mandir) ইস্যুতে কংগ্রেসকে কাঠগড়ায় তুললেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর দাবি, ওই অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েও না এসে কংগ্রেস যে বার্তা দিয়েছে তা দেশের মানুষ ঠিকই মনে রাখবে।

Advertisement

নয়াদিল্লিতে আয়োজিত বিজেপির (BJP) জাতীয় অধিবেশনে এদিন বক্তব্য রাখতে ওঠেন শাহ (Amit Shah)। আর সেখানেই তাঁকে বলতে শোনা যায়, ”আমি আজ কংগ্রেসকে সতর্ক করে দিতে চাই। রামলালার প্রাণপ্রতিষ্ঠার নিমন্ত্রণ প্রত্যাখ্যান করে আপনারা কেবল ওই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতেই যে নারাজ হলেন তা নয়। বরং দেশের মহান হওয়ার প্রক্রিয়া থেকেও নিজেদের সরিয়ে রাখলেন। দেশের জনতা সব দেখছে। আর মনেও রাখছে।”

এদিনের ভাষণে কংগ্রেস-সহ ইন্ডিয়া জোটকেও আক্রমণ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। তাঁর কথায়, ”ওদের (ইন্ডিয়া জোটের) রাজনৈতিক লক্ষ্য কী? প্রধানমন্ত্রী চান আত্মনির্ভর ভারত বানাতে। আর সোনিয়া গান্ধী চান রাহুল গান্ধীকে প্রধানমন্ত্রী বানাতে। পওয়ার সাহেবের লক্ষ্য মেয়েকে মুখ্যমন্ত্রী বানানো। এম কে স্ট্যালিন চান ছেলেকে মুখ্যমন্ত্রী করতে। লালু যাদব চান তাঁর ছেলে মুখ্যমন্ত্রী হোক।” এভাবেই একের পর এক উদাহরণ দিয়ে তাঁর কটাক্ষ, ”যারা ক্ষমতা দখল করতে চায় নিজেদের পরিবারের জন্য, তারা কি গরিবের কল্যাণের কথা কখনও ভাবতে পারে?” পাশাপাশি ইন্ডিয়া জোট তথা কংগ্রেসের (Congress) বিরুদ্ধে তাঁর অভিযোগ, হাত শিবির দেশের গণতন্ত্রকেই ধ্বংস করতে চায়।

[আরও পড়ুন: সন্দেশখালিতে নারী নির্যাতন মানল পুলিশ, ‘শাহজাহানের গ্রেপ্তারির দায়িত্ব ইডির’, বললেন রাজীব কুমার]

সামনেই লোকসভা নির্বাচন। এদিন সেই ভোটের দামামাও যেন বাজিয়ে দিলেন শাহ। তাঁকে বলতে শোনা যায়, ”সন্ত্রাস, নকশালবাদ প্রায় খতম হওয়ার মুখে। মোদি সরকার ৩.০-তে দেশ এসব থেকে মুক্ত হবে।”

[আরও পড়ুন: ভুল চিকিৎসায় প্রাণ গেল ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রীর! শোকবার্তায় কী লিখল আমিরের সংস্থা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement