shono
Advertisement

এসপি থেকে সিবিআইয়ে বদলি, ফেয়ারওয়েল পার্টিতে গুলি ছুড়ে উদযাপন পুলিশকর্তার

দেখুন ভিডিও। The post এসপি থেকে সিবিআইয়ে বদলি, ফেয়ারওয়েল পার্টিতে গুলি ছুড়ে উদযাপন পুলিশকর্তার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:15 PM May 02, 2018Updated: 01:28 AM Aug 22, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিবিআই আধিকারিকের পদে বদলির ছাড়পত্র পেয়েছেন এসপি। এই আনন্দ চাট্টিখানি কথা নয়। তাই ফেয়ারওয়েল পার্টিতে নিজের সার্ভিস রিভলভার থেকেই চালিয়ে দিলেন গুলি। একটা আধটা নয়, গানের তালে তাল দিতে দিতেই চলল শূন্যে গুলি। এক আধটা নয় একেবারে দশটি গুলি। এসপি-র ফেয়ারওয়েল পার্টি। তাই অতিথি অভ্যাগতদের মধ্যে প্রশাসন ও পুলিশের পদস্থ আধিকারিকদের সংখ্যাই ছিল বেশি। খুশির আতিশয্যে চলছিল নাচ গান। তাই পদস্থ আধিকারিকের হাত থেকে গুলি চললেও কেউ সেভাবে খেয়াল করেননি। সবাই রীতিমতো খোলা মনে ফেয়ারওয়েল পার্টিতেই ধ্যানজ্ঞান সঁপে ছিলেন। পদস্থ আধিকারিক যে বার বার সার্ভিস রিভলভার নিয়ে গুলি ছুঁড়ছেন সেদিকে কারও দৃষ্টি ছিল না। তবে একেবারেই কেউ দেখেননি, তা নয়। বিদায়ী এসপি সিদ্বার্থমোহন জৈনের হাতে সার্ভিস রিভলভার দেখে কেউ মোবাইল ক্যামেরাও তৈরি রেখেছিলেন। গুলি ছুড়তেই তা মোবাইলবন্দি হয়েছে। সেই ভিডিও ভাইরাল হতেই ঘটনাদৃশ্য সম্পর্কে জেনেছে প্রত্যেকটি মহল। উঠেছে সমালোচনার ঝড়।

Advertisement

[ফের জাল ছড়াচ্ছে রাম রহিমের ডেরা, এবার মসনদে ‘রাজমাতা’]

সামাল দিতে মুখ খুলেছেন বিহারের কাটিহারের এডিজি এসকে সিঙ্ঘল। তিনি বলেছেন, ‘ফেয়ারওয়েল উদযাপনের আনন্দে চলেছে গুলি। এই ঘটনায় কেউ আহত হননি। তবুও একজন পুলিশ কর্তার এহেন আচরণ বালখিল্যতার দৃষ্টিভঙ্গি দিয়ে দেখা যাবে না। আমরা ঘটনার তদন্ত শুরু করে ওই পুলিশ আধিকারিকের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেব। তাঁর সিবিআইতে বদলি হয়ে যাওয়ার বিষয়টি আপাতত স্থগিত হয়ে গিয়েছে। যতক্ষণ না এই বিষয়টির মীমাংসা হচ্ছে ততদিন তিনি নতুন পদে যোগ দিতে পারবেন না।’

জানা গিয়েছে, বিহারের কাটিহারের পদস্থ পুলিশকর্তা সিদ্ধার্থমোহন জৈন। এসপি পদে কর্মরত থাকলেও সম্প্রতি তাঁর বদলির নির্দেশিকা আসে। তিনি সিবিআই আধিকারিক হিসেবে শিগগির যোগ দিতে চলেছেন। এই খুশিতে বিহারের রেলওয়ে গলফের মাঠে বসেছিল ফেয়ারওয়েলের অনুষ্ঠান। আনন্দ, গান, নাচ, হাততালি, খাওয়াদাওয়া। কিছুরই অভাব ছিল না। সেখানেই আনন্দের আতিশয্যে পিস্তল বের করে গুলি ছোঁড়েন সিদ্ধার্থমোহন জৈন। ইতিমধ্যেই ভাইরাল সেই ভিডিও।

[সাংবাদিক জ্যোতির্ময় দে হত্যা মামলার রায় ঘোষণা, দোষী সাব্যস্ত ছোটা রাজন]

The post এসপি থেকে সিবিআইয়ে বদলি, ফেয়ারওয়েল পার্টিতে গুলি ছুড়ে উদযাপন পুলিশকর্তার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার