shono
Advertisement
Delhi

সাতসকালে সিআরপিএফ স্কুলের সামনে বিস্ফোরণ! দিল্লির নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন

ঘটনাস্থলে গিয়েছে ফরেন্সিক দল।
Published By: Subhankar PatraPosted: 11:40 AM Oct 20, 2024Updated: 11:48 AM Oct 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার সকালে বিস্ফোরণে কেঁপে উঠল দিল্লির প্রশান্ত বিহার এলাকা। সিআরপিএফ স্কুলের সামনে ফাটে বোমা। খবর পেয়ে এলাকায় পৌঁছয় বম্ব স্কোয়াড ও পুলিশের দল। তীব্র চাঞ্চল্য এলাকায়। ঘটনায় এখনও পর্যন্ত জখম বা হতাহতের খবর নেই। 

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকাল ৭টা ৫০ নাগাদ পিসিআর কলে তাঁদের কাছে বোমা বিস্ফোরণের খবর আসে। সঙ্গে সঙ্গে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে রওনা দেয়। স্কুলের পিছনের দেওয়ালের দিকে বিস্ফোরণ ঘটে। এলাকায় পোড়া গন্ধ ছড়িয়ে পড়া ও দেওয়ালের ক্ষতি ছাড়া কোনও প্রাণহানি হয়নি বলেই খবর। তবে বিস্ফোরণের তীব্রতায় স্কুলের পাশে থাকা দোকান ও দাঁড়িয়ে থাকা গাড়ির কাচ ভেঙেছে বলে জানা গিয়েছে।

দিল্লি পুলিশের এক কর্তা বলেন, "খবর পাওয়া মাত্রই আমাদের দল ঘটনাস্থলে পৌঁছয়। বিস্ফোরণে স্কুলের দেওয়াল ক্ষতিগ্রস্ত হয়েছে। স্কুলের পাশের দোকান ও দাঁড়িয়ে থাকা গাড়িগুলোর কাচ ভেঙেছে। কেউ জখম হয়নি। বম্ব স্কোয়াডকে ডাকা হয়েছে। দমকলের দলও রয়েছে। ঘটনাস্থল ঘিরে তদন্ত শুরু হয়েছে।"

ঘটনার পর এলাকার নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে। রবিবারে স্কুল বন্ধ থাকায় কোনও অপ্রীতিকর ঘটনা এড়ানো গিয়েছে। কিন্তু কর্মব্যস্ত দিনে এই ঘটনা ঘটলে কী হত? সেই নিয়েও প্রশ্ন উঠছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার সকালে বিস্ফোরণে কেঁপে উঠল দিল্লির প্রশান্ত বিহার এলাকা।
  • সিআরপিএফ স্কুলের সামনে বোমা ফাটে।
  • ঘটনায় জখম বা হতাহতের খবর নেই।
Advertisement