shono
Advertisement

কানপুরে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের পিষল বাস, মৃত অন্তত ৬, আশঙ্কাজনক বহু

অন্যদিকে তেলেঙ্গানায় নাবালক চালকের গাড়ির ধাক্কায় ৪ জনের মৃত্যু।
Posted: 09:01 AM Jan 31, 2022Updated: 09:03 AM Jan 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোড়া মর্মান্তিক দুর্ঘটনা (Accident)। দুই রাজ্যে মৃত্যু হল ১০ জনের। আশঙ্কাজনক অন্তত ৬। সোমবার ভোররাতে কানপুরে বিদ্যুৎচালিত বাস নিয়ন্ত্রণ হারিয়ে পিষে দেয় বহু পথচারীকে। ধাক্কা মারে রাস্তার ধারের থাকা বাইক এবং ট্রাফিক বুথে। এই ঘটনায় ইতিমধ্যে ৬ জনের মৃত্যু হয়েছে। অন্যদিকে তেলেঙ্গানায় এক নাবালক চালক পিষে দেয় চার মহিলাকে।

Advertisement

কানপুরের তাত মিল ক্রসিংয়ের কাছে একটি বিদ্যুতচালিত বাস নিয়ন্ত্রণ হারায়। এর পর রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা পথচারী, বাইক এবং একাধিক ছোট গাড়িতে ধাক্কা মারে। এমনকী, একটি ট্রাফিক বুথেও ধাক্কা মারে বাসটি। তার পর দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা মারার আগের মুহূর্তে ব্রেক কষতে সক্ষম হন চালক। প্রতিবেদন প্রকাশের সময় অবধি এই ঘটনায় ৬ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে কানপুর পুলিশ। আশঙ্কাজনক আরও ৬ জন নিকটবর্তী হাসপাতালে চিকিৎসাধীন। পলাতক বাসচালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

 

[আরও পড়ুন: কালো তালিকাভুক্ত হয়েও ৪ বছর ধরে চলছে ধর্মতলার দুর্ঘটনাগ্রস্ত বাস! তদন্তে চাঞ্চল্যকর তথ্য]

এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। টুইটারে রাষ্ট্রপতি লেখেন, “কানপুরে বাস দুর্ঘটনা মৃতদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। জখমদের দ্রুত আরোগ্য কামনা করি।”

 

অন্যদিকে আরেকটি মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে তেলেঙ্গানার করিমনগরে। বেপরোয়া গতির বলি হলেন চার মহিলা। পুলিশ সূত্রে খবর, একটি চারচাকা গাড়িতে কয়েকজন নাবালক ছিল। গাড়ির চালকের আসনেও ছিল এক নাবালক। নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে গাড়িটি তুলে দেয় সে। সেখানে চার মহিলা বসেছিলেন। তাঁদের পিষে দেয় গাড়িটি। এই ঘটনায় নাবালক চালকরে বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

 

 

[আরও পড়ুন: করোনার কবল থেকে সুস্থতার পথে রাজ্য, একদিনে সংক্রমিত সাড়ে ৩ হাজারের কম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement