shono
Advertisement

দুদিন ধরে নিখোঁজ, গোয়ার হোটেলে সন্ধান মিলল নেপালের মেয়রকন্যার

তাঁর শরীর দুর্বল রয়েছে বলে জানা গিয়েছে।
Posted: 02:28 PM Mar 27, 2024Updated: 02:28 PM Mar 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্ধান মিলল গোয়া থেকে নিখোঁজ নেপালের (Nepal) মহিলার। ৩৬ বছর বয়সি ওই যুবতীর নাম আরতি হামাল। সোমবার রাত থেকে তাঁর কোনও খোঁজ মিলছিল না। অবশেষে বুধবার তাঁর খোঁজ মিলেছে বলে জানাল পুলিশ। উত্তর গোয়ার মান্দ্রেমের এক হোটেলে সন্ধান মিলেছে আরতির।

Advertisement

এদিকে আরতির বাবা নেপালের এক মেয়র গোপাল হামাল ফেসবুকে জানিয়েছেন, তাঁর মেয়ের সন্ধান মিলেছে। যদিও শারীরিক ভাবে দুর্বল রয়েছেন তিনি। মেয়েকে খুঁজে পেয়ে সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, তিনি তাঁর বড় মেয়ে আরতি, ছোট মেয়ে আরজু ও জামাইয়ের সঙ্গে রয়েছেন।

[আরও পড়ুন: আত্মপ্রচারেই ব্যস্ত নেতারা! ভোটের বাজারেও ধুঁকছে পুরুলিয়ায় তৃণমূলের সোশ্যাল সাইট]

গত কয়েক মাস ধরে গোয়াতেই (Goa) থাকতেন ধর্মগুরু ওশোর অনুগামী আরতি। সোমবার রাত থেকে তাঁর কোনও খোঁজ মিলছিল না। আরতিকে শেষবার দেখা গিয়েছিল গোয়ার অশ্বেম সেতুর কাছে। ওশো মেডিটেশন সেন্টারের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। মঙ্গলবারই গোপাল হামাল সোশাল মিডিয়ায় পোস্ট করে মেয়ের নিখোঁজ হওয়ার কথা জানান। সেই সঙ্গে সকলের সাহায্যও চান তিনি। এদিকে গোয়া পুলিশ নিখোঁজ ডায়রি পাওয়ার পর থেকেই আরতির খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাতে থাকে। অবশেষে সন্ধান মিলল আরতির। তবে তিনি কোথায় ছিলেন, কেন তাঁর শরীর দুর্বল সেই সংক্রান্ত বিস্তারিত তথ্য এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: মহুয়া গড়ে কঠিন লড়াই, কৃষ্ণনগরের ‘রাজমাতা’কে ফোনে উৎসাহ মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement