shono
Advertisement

অসুস্থ পি চিদম্বরম, তিহার জেল থেকে নিয়ে যাওয়া হল এইমসে

পেটের সমস্যায় ভুগছেন প্রাক্তন অর্থমন্ত্রী। The post অসুস্থ পি চিদম্বরম, তিহার জেল থেকে নিয়ে যাওয়া হল এইমসে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:12 PM Oct 05, 2019Updated: 09:13 PM Oct 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেলেই অসুস্থ হয়ে পড়লেন প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম। শনিবার তিহার জেলে পেটের সমস্যা শুরু হয় চিদম্বরমের। জেল কর্তৃপক্ষের কাছে তিনি পেটে ব্যথার কথা জানান। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে এইমসে নিয়ে যাওয়া হয় পরীক্ষানিরক্ষার জন্য। যদিও, এইমসের চিকিৎসকরা তাঁকে ভরতি করেননি। কিছুক্ষণ বাদেই চিদম্বরমকে ছেড়ে দেওয়া হয়। এবং পরীক্ষানিরীক্ষার পর তিনি আবার তিহার জেলেই ফিরে যান।

Advertisement


আইএনএক্স মিডিয়া মামলায় আর্থিক দুর্নীতিতে অভিযুক্ত হয়ে গত ৫ সেপ্টেম্বর সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হন প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদম্বরম। একাধিকবার তাঁর জামিনের আবেদন খারিজ হওয়ায় একেবারে সাধারণ বন্দিদের মতোই তিহার জেলে রয়েছেন তিনি। এমনকী ৭৪তম জন্মদিনও কাটাতে হয়েছে জেলবন্দি হয়ে। তবে সেখান থেকেও নিয়মিত সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয়। ফেসবুক, টুইটারে কেন্দ্রীয় সরকারকে প্রায়শয়ই আক্রমণ করছেন।
এই মুহূর্তে চিদম্বরমের পক্ষে আইনি লড়াইয়ে জেতা বেশ কঠিন। বিশেষত তাঁর বিরুদ্ধে যেমন শক্তপোক্ত তথ্য প্রমাণ সিবিআইয়ের হাতে আছে, সেসব খণ্ডন করা তাঁর মতো দুঁদে আইনজীবীর পক্ষেও বেশ চ্যালেঞ্জিং। ফলে কতদিন তাঁকে তিহাড় জেলে থাকতে হবে, তার কোনও আন্দাজ নেই। আপাতত তাঁর জেলে থাকার মেয়াদ ১৭ অক্টোবর পর্যন্ত।

The post অসুস্থ পি চিদম্বরম, তিহার জেল থেকে নিয়ে যাওয়া হল এইমসে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement