shono
Advertisement

নজিরবিহীন অত্যাচার! নির্যাতিতা পরিচারিকার পাশে দাঁড়ানোয় ছেলেকেও ‘শাস্তি’নির্বাসিত BJP নেত্রীর

ভুল হলেই মারতেন ম্যাডাম, দাবি নির্যাতিতা পরিচারিকার।
Posted: 04:44 PM Aug 31, 2022Updated: 04:44 PM Aug 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচারিকার উপরে অকথ্য অত্যাচার চালানোর অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বিজেপি নেত্রী (Jharkhand BJP Leader) সীমা পাত্র। জানা গিয়েছে, পরিচারিকাকে নির্যাতনের ভিডিও শেয়ার করার ‘অপরাধে’ ছেলেকে মানসিক রোগী সাজিয়ে হাসপাতালে পাঠিয়ে দিয়েছিলেন অভিযুক্ত বিজেপি নেত্রী। অন্যদিকে নির্যাতিতা পরিচারিকা জানিয়েছেন, সামান্য কাজে ভুল হলে তাঁকে মারধর করতেন বিজেপি নেত্রী।

Advertisement

মঙ্গলবারই সীমার বাড়ির পরিচারিকার নির্যাতনের ভিডিও ভাইরাল হয়ে যায়। জানা গিয়েছে, ওই ভিডিওটি তুলেছেন সীমার ছেলে আয়ুষ্মান। তারপরে এক বন্ধুকে শেয়ার করেছিলেন ভিডিওটি। বিবেক নামে ওই বন্ধু ভিডিওটি নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানান। সেই কথা জানতে পেরেই ছেলেকে রাঁচির মানসিক হাসপাতালে ভরতি করে দেন সীমা। সাংবাদিকদের তিনি জানান, ছেলে অসুস্থ বলেই তাকে হাসপাতালে ভরতি করা হয়েছে। তবে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্র মারফত জানা গিয়েছে, বিনা কারণেই হাসপাতালে ভরতি করা হয়েছে আয়ুষ্মানকে।

[আরও পড়ুন: তফসিলি জাতির ব্যক্তি ও তাঁর পরিবারকে পুড়িয়ে মারার হুমকি, কাঠগড়ায় কর্ণাটকের মন্ত্রী]

অন্যদিকে নির্যাতিতা পরিচারিকা সুনীতা জানিয়েছেন, কাজে ভুল হলেই তাঁকে মারধর করা হত। হাসপাতালে শুয়ে তিনি জানিয়েছেন, “আমার কথা বলতে অসুবিধা হচ্ছে। কিন্তু যা অভিযোগ উঠেছে, সবটাই সত্যি। কাজ করতে গিয়ে কোনও ভুল হলেই আমাকে মারধর করতেন ম্যাডাম।” হাসপাতালে সুনীতাকে দেখতে গিয়েছিলেন ঝাড়খণ্ডের বিজেপি নেতা বাবুরাম মান্ডি। তিনি বলেছেন, “নির্দয় ভাবে মারধর করা হত পরিচারিকাকে। কঠোর শাস্তি দিতে হবে ওই নেত্রীকে। সীমাকে গ্রেপ্তার করে ভালোই হয়েছে। দল থেকেও তাঁকে বের করে দেওয়া হয়েছে।”

ঝাড়খণ্ডের (Jharkhand) বিজেপি মহিলা মোর্চার ন্যাশনাল এক্সিকিউটিভের সদস্য ছিলেন এই সীমা পাত্র। তাঁর আরেকটি পরিচয় হল তিনি প্রাক্তন আইএসএস অফিসার বি বি পাত্রর স্ত্রী। তাঁর বিরুদ্ধেই বাড়ির পরিচারিকার উপর পাশবিক অত্যাচারের অভিযোগ ওঠে সম্প্রতি। জানা যায়, পরিচারিকাকে গরম তাওয়া দিয়ে মারা হত। শুধু তাই নয়, মেঝেতে পড়ে থাকা প্রস্রাব চাটানোর মতো গুরুতর অভিযোগও ওঠে সীমা পাত্রের বিরুদ্ধে। এহেন ঘটনা প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় ওঠে। শিব সেনা সাংসদ প্রিয়াঙ্কা চতুর্বেদী টুইট করে তীব্র আক্রমণ শানান। বলেন, শুধু সীমা পাত্রই নয়, বিজেপির শীর্ষ নেতৃত্বকেও এই ঘটনার জন্য ক্ষমা চাইতে হবে। তুমুল বিতর্কের মাঝে চাপে পড়ে ড্যামেজ কন্ট্রোলে নামে বিজেপি (BJP)। সোমবার সীমাকে দল থেকে সাসপেন্ড করা হয়। 

[আরও পড়ুন:ইপিএফের নিয়মে বড়সড় রদবদলের প্রস্তাব, উপকৃত হবেন বহু চাকরিজীবী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement