shono
Advertisement

‘স্ত্রী-সন্তানদের খুন করেছি’, চিরকুটে লিখে দুবাইয়ের বহুতল থেকে ঝাঁপ ভারতীয় যুবকের

চরম সিদ্ধান্ত নিয়ে রহস্য।
Posted: 01:50 PM Mar 30, 2023Updated: 01:50 PM Mar 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুবাইয়ে (Dubai) এক প্রবাসী ভারতীয় পরিবারের মর্মান্তিক পরিণতি। স্ত্রী এবং দুই সন্তানকে খুন করে বারোতলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক যুবক। তাঁর পকেট থেকে
একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। সেখানে সে স্ত্রী এবং দুই সন্তানকে হত্যার কথা জানিয়েছেন তিনি। তবে এখনও পর্যন্ত স্বপরিবারে মৃত্যুর কারণ জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত পাঁচ মাস হল দুবাইয়ের ওই বহুতলে সংসার পেতেছিলেন যুবক (৩০) এবং তাঁর স্ত্রী। যুগলের সন্তানদের এক জনের বয়স ৪ এবং অন্য জনের বয়স ৮ বছর। মঙ্গলবার স্থানীয় সময় বিকেল ৫টা ৪৫ মিনিট নাগাদ বহুতলের ১২ তলার ফ্ল্যাট থেকে নিচে ঝাঁপ দেন যুবক।

[আরও পড়ুন: স্ত্রীকে দেখভালের দায়িত্ব স্বামীর, ভিক্ষে করে হলেও খোরপোশ দিতে হবে! জানাল আদালত]

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। দুবাইয়ের পুলিশকর্মীরা জানিয়েছেন, তাঁরা যখন ঘটনাস্থলে পৌঁছান তখনও জীবিত ছিলেন যুবক। দ্রুত তাঁকে নিকটবর্তী হাসপাতালে ভরতি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় যুবকের। তাঁর পকেট থেকে একটি চিরকুট উদ্ধার হয়েছে। তাতে লেখা ছিল, স্ত্রী এবং সন্তানদের তিনিই খুন করেছেন। বারোতলার অ্যাপার্টমেন্টে তাঁদের দেহ রয়েছে। চুরকুটে দেহগুলিকে ঠিক ভাবে সৎকারের অনুরোধও জানিয়েছেন যুবক।

[আরও পড়ুন: পাক সীমান্তে আইইডি বিস্ফোরণে চাঞ্চল্য, কাশ্মীরের বিশাল এলাকা জুড়ে তল্লাশি পুলিশের]

দুবাই পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, যুবক চিরকুটে যেমনটা লিখেছেন, সেই মতোই দেহ উদ্ধার করা হয়েছে। দেহগুলিকে ময়নাতদন্তে পাঠিয়ে তদন্ত শুরু হয়েছে। এখনও পর্যন্ত মৃত্যুর কারণ স্পষ্ট নয়। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement