shono
Advertisement

গ্র্যামি জিতে বিশ্বের মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করলেন তবলাবাদক সন্দীপ

ঘরে ফেরার সুরে সুর মিলিয়েই এই সম্মান ভারতীয় তবলাবাদকের। The post গ্র্যামি জিতে বিশ্বের মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করলেন তবলাবাদক সন্দীপ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:16 PM Feb 13, 2017Updated: 07:51 AM Feb 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছয় বার বিভিন্ন বিভাগে মনোনয়ন পেয়েছেন। কিন্তু এবারও গ্র্যামিতে শিকে ছিড়ল না অনুষ্কা শংকরের। ভারতীয় হিসেবে বিশ্বসেরা সংগীতের মঞ্চে একমাত্র গ্র্যামিটি পেয়ে গেলেন তবলাবাদক সন্দীপ দাস। চিনা-আমেরিকান বেহালাবাদক ইয়ো-ইয়ো মা’র ‘সিং মি হোম’ অ্যালবামে যৌথভাবে কাজ করে এই পুরস্কার পেলেন সন্দীপ।

Advertisement

কীভাবে প্রোপোজ করবেন মনের মানুষটিকে? রইল ১০টি বিশেষ টিপস

ওয়ার্ল্ড মিউজিক ক্যাটাগোরিতে এল এই পুরস্কার। এই একই ক্যাটাগোরিতে মনোনীত হয়েছিল অনুষ্কা শংকরের ‘ল্যান্ড অফ গোল্ড’ও। কিন্তু বিচারকদের মন জয় করে সেরার তকমা ছিনিয়ে নেয় ‘সিং মি হোম’ই। ঘরে ফেরার বিভিন্ন রূপ সংগীতের মাধ্যমে এই অ্যালবামে তুলে ধরা হয়েছে। যেখানে সন্দীপ ছাড়াও আছে সারা বিশ্বের বহু দুঁদে সংগীতশিল্পীর সুর।

চেনা মানুষের অচেনা মুখোশের কাহিনি নিয়ে আসছে ‘ছদ্মবেশী’

পুরস্কার পেয়ে বেশ খুশি সন্দীপ জানিয়েছেন, “এমন ঘটনা ঘটলে তা আমাদের ভীষণভাবে প্রভাবিত করে। কারণ প্রত্যেকেই বিভিন্ন জায়গা থেকে এসে মিলিত হয়েছে। এভাবেই আমরা সংগীত তৈরি করতে থাকব আর ভালবাসা ছড়িয়ে দিতে থাকব।”

এবার সৌরশক্তিতে আলোকিত হবে নৌসেনার যুদ্ধজাহাজ

The post গ্র্যামি জিতে বিশ্বের মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করলেন তবলাবাদক সন্দীপ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement