shono
Advertisement

মাঝ আকাশে গুরুতর অসুস্থ যাত্রী, পাকিস্তানে জরুরি অবতরণ ইন্ডিগো বিমানের

অবতরণের পরেই ওই যাত্রীর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।
Posted: 11:27 AM Mar 13, 2023Updated: 11:46 AM Mar 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকাই পাকিস্তানে (Pakistan) জরুরি অবতরণ করল ইন্ডিগোর (IndiGo) বিমান। জানা গিয়েছে,  দিল্লি থেকে দোহাগামী বিমানে আচমকাই অসুস্থ হয়ে পড়েন এক বিদেশি যাত্রী। তাঁর চিকিৎসার ব্যবস্থা করতেই জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন পাইলট। কিন্তু করাচির (Karachi) বিমানবন্দরে অবতরণের পর জানা যায়, বিমান চলাকালীনই মৃত্যু হয়েছে ওই যাত্রীর।

Advertisement

জানা গিয়েছে, দিল্লির (Delhi) ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার (Doha) উদ্দেশে রওনা দিয়েছিল ইন্ডিগোর বিমান। সোমবার সকাল পৌনে আটটা নাগাদ টেক অফ হওয়ার পরেই অসুস্থ বোধ করেন বিমানে থাকাএক যাত্রী। সঙ্গে সঙ্গেই জরুরি অবতরণের অনুমতি চান পাইলট। সেই মতোই পাকিস্তানে বিমান নামিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

[আরও পড়ুন: ব্যতিক্রমী অস্কার, সেরার শিরোপা বিশ্বের নানা প্রান্তের শিল্পীদের, দেখুন সম্পূর্ণ তালিকা]

 প্রসঙ্গত, ভারতীয় বিমানের পাক আকাশসীমায় প্রবেশের অনুমতি নেই। কিন্তু আপৎকালীন পরিস্থিতিতে দোহাগামী বিমানটিকে করাচির জিন্না আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করানো হয়। কিন্তু তারপরেই জানা যায়, আকাশপথেই মৃত্যু হয়েছে ওই যাত্রীর। 

সূত্র মারফত জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম আবদুল্লা। ৬০ বছর বয়সি আবদুল্লা নাইজেরিয়ার নাগরিক। করাচির বিমানবন্দরে নামার আগেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানা যায়। যদিও এই বিষয়ে বিমান সংস্থার তরফে এখনও কিছু জানা যায়নি।  

[আরও পড়ুন: দক্ষিণ কোরিয়া-আমেরিকার সামরিক মহড়ার আগে হুঁশিয়ারি, জোড়া মিসাইল ছুঁড়ল উত্তর কোরিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement