shono
Advertisement

আইপিএলের পর বিশ্বকাপেও অনিশ্চিত হয়ে পড়লেন টিম ইন্ডিয়ার এই ক্রিকেটার

কাঁধে চোট পান তিনি। The post আইপিএলের পর বিশ্বকাপেও অনিশ্চিত হয়ে পড়লেন টিম ইন্ডিয়ার এই ক্রিকেটার appeared first on Sangbad Pratidin.
Posted: 04:53 PM May 06, 2019Updated: 04:53 PM May 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে চোট পেয়ে চলতি আইপিএল থেকে ছিটকে গিয়েছেন চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার কেদার যাদব। চেন্নাই প্লে অফে পৌঁছলেও যাদবের অনুপস্থিতি চিন্তায় রাখছে ধোনি অ্যান্ড কোংকে। এবার শোনা যাচ্ছে, শুধু আইপিএল নয়, আসন্ন বিশ্বকাপেও তাঁর খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

Advertisement

পাঞ্জাবের ইনিংস চলাকালীন ফিল্ডিং দিতে গিয়ে কাঁধে চোট পান যাদব। তারপর থেকেই ভালভাবে খেলতে পারছিলেন না। ১৪ ওভার শেষ হতেই মাঠ ছেড়ে চলে যান তিনি। রবিবার ম্যাচ শেষে চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং বলেছিলেন, “সোমবার এক্স-রে এবং স্ক্যান যাদবের। তবে মনে হয় না আইপিএলের বাকি ম্যাচে আর ওকে পাওয়া যাবে। যাদবকে বেশ অস্বস্তিতেই দেখাচ্ছিল। প্রার্থনা করি, যেন বড়সড় কিছু না হয়ে থাকে। তবে ওকে দেখে ঠিক ভাল মনে হচ্ছিল না।”

[আরও পড়ুন: হিটম্যানের ম্যাজিকে আইপিএল থেকে ভ্যানিশ কেকেআর, প্রশ্নের মুখে কার্তিকের নেতৃত্ব]

চোটের বিষয়ে বরাবরই ভাগ্য খারাপ যাদবের। হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য গত মরশুমেও আইপিএল থেকে বাদ পড়েছিলেন কেদার। চোট সারিয়ে ২০১৮ এশিয়া কাপের দলে ফেরেন তিনি। কিন্তু তারপরই আবার আঘাত লাগায় বেরিয়ে যেতে হয় দল থেকে। তবে আইপিএলের বাকি ম্যাচগুলিতে খেলতে না পারলেও বিসিসিআইয়ের বেশি চিন্তা বিশ্বকাপে তিনি খেলতে পারবেন কিনা, তা নিয়ে। অলরাউন্ডার হিসেবে ১৫ জনের ঘোষিত দলে রয়েছেন তিনি। তবে শেষমেশ তিনি দল থেকে বাদ পড়লে বিকল্প তারকা হিসেবে দলে ডাক পেতে পারেন ঋষভ পন্থ অথবা আম্বাতি রায়ডু।

আগামী ২৫ মে বিশ্বকাপের ওয়ার্ম আপ ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে লড়াই টিম ইন্ডিয়ার। ২৮ তারিখ বিরাট কোহলিরা খেলবেন বাংলাদেশের বিরুদ্ধে। তার আগে এক্স-রে এবং স্ক্যান রিপোর্টের উপরই নির্ভর করবে যাদবের ভবিষ্যৎ।

[আরও পড়ুন: স্বার্থের সংঘাত মামলায় বিস্ফোরক শচীন, পালটা তোপ বিসিসিআইকেই]

The post আইপিএলের পর বিশ্বকাপেও অনিশ্চিত হয়ে পড়লেন টিম ইন্ডিয়ার এই ক্রিকেটার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement