shono
Advertisement

বিরাট কোহলির বায়োপিক থেকে বাদ ফওয়াদ খান!

উরি হামলার পরিপ্রেক্ষিতে কেউ চাইছেন না ভারতের অন্যতম জনপ্রিয় খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করুন পাকিস্তানি তারকা? The post বিরাট কোহলির বায়োপিক থেকে বাদ ফওয়াদ খান! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:40 AM Sep 26, 2016Updated: 07:14 PM Sep 25, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানাঘুষো শোনা গিয়েছিল, পরিচালক নীরজ পাণ্ডে না কি বিরাট কোহলিকে নিয়ে একটা বায়োপিক বানাবেন! আর সেই ছবিতে বিরাট কোহলির চরিত্রে অভিনয় করবেন ফওয়াদ খান!

Advertisement

সেই ছবির কাজকর্ম কত দূর এগোলো, সে খবর আসার আগেই এল অন্য চমকে যাওয়ার মতো খবর! বিরাট কোহলির বায়োপিক থেকে বাদ পড়লেন নায়ক ফওয়াদ খানই! তাঁর আর ভারতীয় টেস্ট অধিনায়কের চরিত্রে অভিনয় করা হচ্ছে না! উরি হামলার পরিপ্রেক্ষিতে কেউ চাইছেন না, ভারতের অন্যতম জনপ্রিয় খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করুন পাকিস্তানি তারকা!

যদিও ফওয়াদ খানের মুখপাত্র জানিয়েছেন, নায়কের অভিনয় না করার কারণটা অন্য! তিনি যে বিরাট কোহলির চরিত্রে অভিনয় করছেন, এটা না কি পুরোপুরি গুজব। কাজেই ছবি থেকে ফওয়াদের বাদ পড়ার প্রশ্নই ওঠে না! তিনি তো ছবিটা সই-ই করেননি!

গুজব কিন্তু থামছে না! অনেকে বলছেন, মহারাষ্ট্র নবনির্মাণ সেনা এই যে পাকিস্তানি শিল্পীদের ভারত ছাড়োর ডাক দিয়েছে, সেটাও ফওয়াদকে বাতিল করার একটা বড় কারণ! ফওয়াদ আর ভারতে থাকতে পারবেন কি না, তারই ঠিক নেই! তাই তাঁকে বাদ দিয়ে খোঁজা হচ্ছে অন্য কাউকে যাঁর চেহারার আদল বিরাট কোহলির সঙ্গে মিলে যায়!

পাশাপাশি, উরি হামলা নিয়ে আরও একটি অভিযোগে বিদ্ধ হয়েছেন ফওয়াদ। প্রশ্ন উঠছে, ভারত তো তাঁকে মাথায় করেই রেখেছে! এখনও তাঁর অযত্ন করছে না! তার পরেও উরি হামলার নিন্দায় তাঁর মুখ দিয়ে একটা কথাও কেন বেরোল না! প্যারিসে সন্ত্রাসবাদী হানার সময় তো তিনি নিজের সোশ্যাল মিডিয়ার ছবিকে রাঙিয়েছিলেন ফ্রান্সের তেরঙার রঙে! এবার তাহলে এই নীরবতার কারণ কী?

The post বিরাট কোহলির বায়োপিক থেকে বাদ ফওয়াদ খান! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement