shono
Advertisement

সহকর্মীর যৌনাঙ্গে পেপার স্প্রে ছেটালেন জেলের পাহারাদার…তার পর?

জেনে নিন ক্লিক করে! The post সহকর্মীর যৌনাঙ্গে পেপার স্প্রে ছেটালেন জেলের পাহারাদার… তার পর? appeared first on Sangbad Pratidin.
Posted: 02:45 AM Dec 02, 2016Updated: 09:15 PM Dec 01, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এদেশের নয়, একান্ত ভাবেই বিদেশের ঘটনা। এদেশের জেলে প্রতিনিয়ত অনেক কিছুই হয়ে চলে। কত রকমের নির্যাতনের বহর তার- ক’টা খবরই বা সাধারণের কান পর্যন্ত পৌঁছয়?
তো, পেনসিলভ্যানিয়ার ল্যাকাওয়ানা কাউন্টি জেলের এক পাহারাদার, যাঁর নাম স্কট ব্লুম, পড়েছেন মহা ফ্যাসাদে। তাঁর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক এক সহকর্মী। অভিযোগ, তাঁর যৌনাঙ্গে ভয়ানক জ্বালা-ধরানো পেপার স্প্রে ছিটিয়ে দিয়েছেন স্কট ব্লুম!
অভিযুক্ত ব্লুম জানিয়েছেন, ঘটনাটি ঘটেছিল চলতি বছরের ২৪ সেপ্টেম্বর। মদ্যপান করে এতটাই বেসামাল হয়ে পড়েছিলেন ওই সহকর্মী যে তিনি নিজের জামা-প্যান্ট খুলে পড়েছিলেন অচৈতন্য দশায়। ব্লুমের দাবি, তিনি বার বার অনুরোধ করা সত্ত্বেও ওই সহকর্মী পোশাক পড়েননি। শেষ পর্যন্ত সহকর্মীর বোধোদয় করতেই খুব সামান্য পরিমাণে পেপার স্প্রে ছেটাতে তিনি বাধ্য হন! যাতে ক্ষতির তেমন আশঙ্কা নেই!
কিন্তু ওই সহকর্মী ব্যাপারটা হালকা ভাবে মেনে নিতে পারেননি। অনেক দিন পর্যন্ত তিনি মনে মনে গজরিয়েছেন ব্লুমের এই আচরণে। অবশেষে ১৮ অক্টোবর তিনি দায়ের করেছেন লিখিত অভিযোগ। যার ভিত্তিতে আপাতত কিছুদিন কর্মবিরতিতে থাকতে হচ্ছে ব্লুমকে। শেষ পর্যন্ত তিনি কাজে ফিরবেন কি না, তা এখনই স্পষ্ট করে বলতে পারছেন না তাঁর আইনজীবীও!

Advertisement

The post সহকর্মীর যৌনাঙ্গে পেপার স্প্রে ছেটালেন জেলের পাহারাদার… তার পর? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement