shono
Advertisement

অন্তঃসত্ত্বা মাহিয়া মাহির গ্রেপ্তারিতে ক্ষিপ্ত জয়া-পরীমণি, ফেসবুকে তীব্র প্রতিবাদ দুই নায়িকার

সাইবার নিরাপত্তা আইনে গ্রেপ্তার করা হয় মাহিকে।
Posted: 09:02 PM Mar 18, 2023Updated: 09:02 PM Mar 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্তঃসত্ত্বা বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহির (Mahiya Mahi) গ্রেপ্তারির প্রতিবাদে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হলেন জয়া আহসান ও পরীমণি। ‘আইনের এই খেলা বন্ধ হোক’, ফেসবুকে লিখেছেন পরীমণি। গর্ভধারিণী মা এবং তাঁর সন্তানের যেন কোনও ক্ষতি না হয়, সেই অনুরোধ জানিয়েছেন জয়া।

Advertisement

ফেসবুক লাইভে মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে সাইবার নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে মামলা করে বাংলাদেশের পুলিশ। সেই মামলার ভিত্তিতেই অভিনেত্রীকে গ্রেপ্তার করা হয়। রকিবকে গ্রেপ্তার করা যায়নি। কারণ ঘটনার পর থেকেই পলাতক তিনি।

এই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় পরীমণি লেখেন, “এইটা কোনও কথা না ভাই। চুপ করে থাকতে থাকতে কখন যে বোবা হয়ে যাব আমরা …দেখছেন মাহির দিকে। বুক কাঁপল না আপনাদের! একজন অন্তঃসত্ত্বার এই শারীরিক ও মানসিক ধকলের দায়ভার কে নিচ্ছে তাহলে! আইনের এই খেলা বন্ধ হোক। মাহিকে অনতিবিলম্বে মুক্তি দেয়া হোক।”

[আরও পড়ুন: ‘বড্ড বিরক্তিকর!’ উরফি জাভেদের আজব পোশাকের সমালোচনায় রণবীর কাপুর]

গ্রেপ্তারির পর মাহিকে পুলিশ রিমান্ডে চাওয়া হয়েছিল। তা না-মঞ্জুর করে বাংলাদেশের আদালত। তবে অভিনেত্রীকে প্রথমে জামিন দেওয়া হয়নি। জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছিল। তাতেই প্রতিবাদের ঝড় ওঠে। ঘণ্টা তিনেক পরেই আবার হাকিম মো. ইকবাল হোসেন গর্ভবতী মাহির জামিন মঞ্জুর করেন।

এ প্রসঙ্গে নিজের ভেরিফায়েড পেজ থেকে কোনও মন্তব্য না করলেও আরেকটি ফেসবুক প্রোফাইল থেকে জয়া আহসান লেখেন, “অভিনেত্রী মাহিয়া মাহিকে ডিজিটাল নিরাপত্তা আইনে প্রেপ্তার করা হয়েছে। মাত্রই খবরে পড়লাম, পুলিশ তাকে রিমান্ডে আনার আবেদন করলেও আদালত তা মঞ্জুর করেননি। মাহি জনপ্রিয় অভিনেত্রী, কিন্তু দেশের সব নাগরিকের মতো তিনিও আইনের অধীন। তবে এই কথাটা বিশেষভাবে মনে রাখা দরকার, তিনি এখন মাসের ন’মাসের অন্তঃসত্ত্বা। তাঁর অভিযোগের তদন্ত চলুক, কিন্তু একজন গর্ভধারিণী মায়ের এবং তার সন্তানের যেন কোনও ক্ষতি না হয়।”

[আরও পড়ুন: সম্পর্কের জটিলতায় পথ হারিয়েছে পরমব্রত-ইশার ‘ঘরে ফেরার গান’-এর গল্প, পড়ুন রিভিউ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement