shono
Advertisement

নিজের যৌনজীবন নিয়ে বিস্ফোরক স্বীকারোক্তি করণ জোহরের

কেন তাতে জড়ালেন শাহরুখ খানকে? কেনইবা টেনে আনলেন নিজের দেশকে? The post নিজের যৌনজীবন নিয়ে বিস্ফোরক স্বীকারোক্তি করণ জোহরের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:22 AM Jan 09, 2017Updated: 07:52 PM Jan 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এরা বলে, ওরা বলে, তাঁরা বলে, সবাই বলে। তবে সোজাসুজি না। করণ জোহর অবশ্য রবিবারের বারবেলায় খোলাখুলিই বলে ফেললেন। এই প্রথমবার নিজের যৌনজীবন সম্পর্কে এভাবে মত প্রকাশ করলেন বলিউড পরিচালক।

Advertisement

সৌজন্যে তারকা পরিচালকের আত্মজীবনি, ‘দ্য আনস্যুইটেবল বয়’। যাতে তিনি লিখেছেন, সবাই আমার সেক্স্যুয়াল ওরিয়েন্টেশন সম্পর্কে জানেন। আমায় তা চিৎকার করে বলতে হবে না। আমায় যদি তা বলতে বলা হয়। আমি বলব না। কারণ আমি যেই দেশে থাকি সেখানে আমি এই কথা বললে আমার জেলও হয়ে যেতে পারে। তাই আমি করণ জোহর সেই তিনটি শব্দ উচ্চারণ করব না।  এভাবেই বুদ্ধিমানদের জন্য ইশারাটি দিয়ে রেখেছেন পরিচালক-প্রযোজক।

তবে একটা ব্যাপার তাঁকে খুব দুঃখ দিয়েছিল। যখন মিডিয়ার শিরোনামে তাঁর ও শাহরুখ খানের যৌন সম্পর্কের কথা বলা হয়েছিল। করণ বলেন, শাহরুখ তাঁর ‘ফাদার ফিগার’। তাঁর বড় ভাইয়ের মতো। এই খবরে নাকি ভেঙে পড়েছিলেন তিনি। তবে কিং খানের সঙ্গে আজও তাঁর সম্পর্ক যে আগের মতোই রয়েছে। তাও জানাতে ভোলেননি করণ। ২৬ বছর বয়সে নিজের ভার্জিনিটি খোয়ার কথাও জানিয়েছেন সবিস্তারে।

আরও পড়ুন –

(স্বাভাবিক নয় ওম পুরির মৃত্যু, দাবি মুম্বই পুলিশের)

The post নিজের যৌনজীবন নিয়ে বিস্ফোরক স্বীকারোক্তি করণ জোহরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement