shono
Advertisement

প্রকাশ্যে একে অপরকে ঘুষি মারলেন মুখ্যমন্ত্রী ও মেয়র! দেখুন ভিডিও

বোঝো কাণ্ড! The post প্রকাশ্যে একে অপরকে ঘুষি মারলেন মুখ্যমন্ত্রী ও মেয়র! দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:56 PM Nov 05, 2017Updated: 11:26 AM Nov 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  শহরের মহিলা মেয়রকে ঘুষি মারতে উদ্যত হলেন খোদ কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। মুখ্যমন্ত্রীকেও পালটা ঘুষি মারলেন মেয়র কবিতা সানিল। তবে নেহাতই খেলাচ্ছলে। ম্যাঙ্গালোরে ইন্ডিয়ান ক্যারাটে চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী মঞ্চে এমনই হালকা মেজাজে দেখা গেল দুই জনপ্রতিনিধিকে। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

[গরিবের ভরতুকির ৫৭,০০০ কোটি টাকা লুটের অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে]

চলতি বছরের ইন্ডিয়ান ক্যারাটে চ্যাম্পিয়নশিপের আসর বসেছে কর্নাটকের ম্যাঙ্গোলোর শহরে। রবিবার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া ও ম্যাঙ্গালোরের মেয়র কবিতা সানিল। ঘটনাচক্রে, মেয়র নিজে ক্যারাটেতে ব্ল্যাক বেল্ট। অনুষ্ঠান মঞ্চে একে অপরের দিকে মুষ্টিবদ্ধ হাতে দাঁড়িয়ে ‘পোজ’ দিতে দেখা যায় মুখ্যমন্ত্রী ও মেয়রকে। মুখ্যমন্ত্রীকে খেলাচ্ছলে একটি ঘুষিও মারেন মেয়র। মুখ্যমন্ত্রীও পালটা ঘুষি মারেন মেয়রকে।

দেখুন ভিডিও:

 

এদিন অনুষ্ঠানে আত্মরক্ষার জন্য মহিলাদের ক্যারাটে শেখার পরামর্শ দেন মুখ্যমন্ত্রী। সিদ্দারামাইয়া বলেন, প্রতিটি স্কুলেই পড়ুয়াদের বিশেষ করে মেয়েদের ক্যারাটে শেখানো উচিত। এই প্রসঙ্গে ম্যাঙ্গালোরের মহিলা মেয়র নিজেও যে ক্যারাটেতে ব্ল্যাক বেল্ট, সেকথা মনে করিয়ে দেন কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। তিনি বলেন, ‘ আমি জানি, কবিতা সানিল(ম্যাঙ্গালোরের মেয়র) ক্যারাটে চ্যাম্পিয়ন। কঠিন পরিস্থিতি মোকবিলার জন্য সব মেয়েকেই ওঁর মতো হতে হবে। মার্শাল আর্ট দুষ্কতীদের বিরুদ্ধে লড়াইয়ে মানুষকে বিশেষ করে মেয়েদের শক্তিশালী করে তোলে। তাই মেয়েদের মার্শাল আর্ট শিখে রাখা অত্যন্ত প্রয়োজন।’

[সম্বোধনে বিভ্রান্তি, উত্তরপ্রদেশে ফের আক্রান্ত বিদেশি পর্যটক]

ম্যাঙ্গালোরে এই ক্যারাটে চ্যাম্পিয়নশিপের আয়োজন করেছে সেল্ফ ডিফেন্স স্কুল অফ ইন্ডিয়ান ক্যারাটে ম্যাঙ্গালোর ডোজো। এই প্রতিযোগিতা চলবে দু’দিন। শহরে এই প্রতিযোগিতা আয়োজন করা নিয়ে ভীষণভাবেই আগ্রহী ছিলেন মেয়র কবিতা সানিলও। মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া বলেন,  ‘মেয়র নিজে আমাকে ক্যারাটে প্রতিযোগিতা উদ্বোধন করার অনুরোধ করার জানিয়েছিলেন।’

[SBI-কে সম্পত্তি বিক্রি করছে ঋণে জর্জরিত এয়ার ইন্ডিয়া]

The post প্রকাশ্যে একে অপরকে ঘুষি মারলেন মুখ্যমন্ত্রী ও মেয়র! দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement