shono
Advertisement

গোমূত্রের পর এবার ভজন, করোনা তাড়ানোর আজব উপায়ে হাসির রোল নেটদুনিয়ায়

দেখুন ভাইরাল হওয়া ওই ভিডিও। The post গোমূত্রের পর এবার ভজন, করোনা তাড়ানোর আজব উপায়ে হাসির রোল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 04:27 PM Mar 15, 2020Updated: 09:11 PM Mar 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোভেল করোনা ভাইরাস(corona virus)-র ভয়ে কাঁপছে গোটা বিশ্ব। এখনও পর্যন্ত দেড় লক্ষের কাছাকাছি পৌঁছে গিয়েছে আক্রান্তের সংখ্যা। আর মৃত্যু হয়েছে পাঁচ হাজারের বেশি মানুষের। এই অবস্থা থেকে কীভাবে মুক্তি পাওয়া যায় তার রাস্তা খুঁজছেন সবাই। চলছে প্রতিষেধক তৈরির কাজও। এই অবস্থার মধ্যেই বিভিন্ন অযৌক্তিক মন্তব্য করে হাসির খোরাক হচ্ছেন অনেকেই। শনিবার তো আবার দিল্লিতে গোমূত্র পার্টির আয়োজন করে লোক হাসিয়েছেন সারা ভারত হিন্দু মহাসভার সভাপতি চক্রপাণি মহারাজ। বিষয়টি নিয়ে টানাপোড়েনের মাঝেই ফের ভাইরাল হল এই ধরনের একটি ঘটনার ভিডিও। যেখানে ভজন গেয়ে করোনাকে তাড়ানোর চেষ্টা করতে দেখা গেল একজন গায়ককে। ভিডিওটি দেখার পর হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

Advertisement

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Jagrata is better than cure

A post shared by M A L L I K A D U A (@mallikadua) on

গত ৯ মার্চ দিল্লির পাহাড়গঞ্জ এলাকায় হোলি উপলক্ষে ‘হোলি কে রং মা ঝান্ডেওয়ালি’ নামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে থাকা ঠাকুরের সামনে ভজন গেয়ে করোনাকে তাড়ানোর চেষ্টা করতে দেখা গেল নরেন্দ্র চঞ্চল নামে এক গায়ককে। এক মিনিট ৪৪ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে মা ঝান্ডেওয়ালির প্রতিমার সামনে দাঁড়ি নরেন্দ্র গাইছেন, ডেঙ্গু ভি আয়া, সোয়াইন ফ্লু ভি আয়া। চিকেনগুনিয়া নে শোর মাচায়া। খবরে কি কি হোনা? কিথো আয়া করোনা? মাইয়াজি, কিথো আয়া করোনা? এর মানে হল, ডেঙ্গু ও সোয়াইন ফ্লু এসেছিল। চিকেনগুনিয়াও চিৎকার জুড়েছিল। তবুও তারা খবরে আসেনি। কিন্তু, এই করোনা কোথা থেকে এল?

[আরও পড়ুন: ভাইরাল দিল্লির গোমূত্র পার্টির ছবি, হাসির রোল নেটদুনিয়ায় ]

 

ভিডিওটি পোস্ট হওয়ার পরেই বিষয়টি নিয়ে ব্যঙ্গ করতে শুরু করেন নেটিজেনরা। এই ধরনের মানুষদের এখনও কেন গ্রেপ্তার করা হচ্ছে না সেই প্রশ্নও তুলেছেন অনেকে। আবার কেউ কেউ বলেছেন, ভারতে করোনা নিয়ে আতঙ্ক ছড়ানোর পরেই বড় জমায়েত করতে বারণ করেছিল সরকার। কিন্তু, তারপরও দিল্লির জনবসতিপূর্ণ এলাকায় কীভাবে এত মানুষের জমায়েত করতে অনুমতি দেওয়া হল।

[আরও পড়ুন: কেন্দ্রীয় মন্ত্রীর পর ‘করোনা ভাইরাস গো ব্যাক’ স্লোগান দিল অসমের পড়ুয়ারাও]

The post গোমূত্রের পর এবার ভজন, করোনা তাড়ানোর আজব উপায়ে হাসির রোল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement