shono
Advertisement

হাওড়া স্টেশনে ফের নোটের পাহাড়! নগদ প্রায় ৩৩ লক্ষ টাকা-সহ রেল আরপিএফের জালে ২

টাকার উৎস জানার চেষ্টায় তদন্তকারীরা।
Posted: 08:52 PM Mar 19, 2023Updated: 09:53 PM Mar 19, 2023

সুব্রত বিশ্বাস: ৮ দিনের ব্যবধানে ফের হাওড়া (Howrah) স্টেশনে টাকার পাহাড়! এবার নগদ ৩২ লক্ষ ৮০ হাজার টাকা-সহ গ্রেপ্তার ২। তাঁদের কাছে টাকার বৈধ কোনও কাগজ ছিল না বলেই রেল পুলিশ সূত্রে খবর।

Advertisement

কয়েকমাস ধরেই শহরের বিভিন্ন প্রান্ত থেকে উদ্ধার হচ্ছে নগদ টাকা। সেই কারণে শহরের বিভিন্নপ্রান্তে বাড়ানো হচ্ছে তল্লাশি। হাওড়া স্টেশনেও নিয়মিত চলছে তল্লাশি। জানা গিয়েছে, শনিবার হাওড়া স্টেশনে তল্লাশি চালান আরপিএফ-রা। সন্দেহজনক দুজনের ব্যাগে তল্লাশি চালানো হয়। একজনের কাছে মিলেছে নগদ ২০ লক্ষ টাকা। তাঁর নাম বিধানচন্দ্র কুমার। বাড়ি, পশ্চিম মেদিনীপুর। আরেক যুবকের থেকে মিলেছে ১২ লক্ষ ৮০ হাজার টাকা। দু’জনকেই আটক করা হয়েছে। কীসের এই টাকা, কোথা থেকে আনা হচ্ছিল, কারণই বা কী, তা জানা যায়নি বলেই খবর।

[আরও পড়ুন: ‘মমতার রক্ষাকবচেই আছি’, হেঁটে এসে মন্ত্রী মানস ভুঁইঞাকে জানিয়ে গেলেন ১০০ বছরের বৃদ্ধা]

প্রসঙ্গত, ঠিক ৮ দিন আগে অর্থাৎ ১১ মার্চ হাওড়া স্টেশন থেকে উদ্ধার হয়েছিল নগদ ৫০ লক্ষ টাকা। ওই দিন দুপুরে ডাউন পাটনা-হাওড়া জন শতাব্দীতে হাওড়া স্টেশনে নামে ওই যুবক। তার হাবভাব দেখেই সন্দেহ হয়েছিল আরপিএফের। ফলে তারা ওই যুবককে নজরে রাখছিল। পরবর্তীতে তাকে আটক করে জেরা করা হয়। তাতেই বক্তব্যে অসংগতি মেলে। এরপরই যুবকের ব্যাগে তল্লাশি চালালে উদ্ধার হয় নগদ ৫০ লক্ষ টাকা।

[আরও পড়ুন: মাছের আড়ালে বাংলাদেশ থেকে ভারতে পাচারের ছক বানচাল! উদ্ধার ২ কোটি ৭৮ লক্ষের সোনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement