shono
Advertisement

‘জেতার সম্ভাবনা কম’, সাগরদিঘি উপনির্বাচনের ফলাফল ঘোষণার আগেই হার মানলেন দিলীপ

জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী তৃণমূল ও কংগ্রেস দুই দলই।
Posted: 08:46 PM Feb 27, 2023Updated: 08:48 PM Feb 27, 2023

নন্দিতা রায়, নয়াদিল্লি: মোটের উপর শান্তিপূর্ণভাবেই মিটেছে সাগরদিঘির উপনির্বাচন। জয় নিশ্চিত বলেই দাবি সমস্ত রাজনৈতিক দলগুলির। তবে অন্য সুর বিজেপি সাংসদ দিলীপ ঘোষের (Dilip Ghosh) গলায়। সাগরদিঘির নির্বাচনে বিজেপির জয়ের সম্ভাবনা যে কম, তা স্বীকার করে নিলেন প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি। অর্থাৎ ফল প্রকাশের আগেই হার মেনে নিলেন তিনি। 

Advertisement

রাজ্যের মন্ত্রী সুব্রত সাহার প্রয়াণের ফলে সাগরদিঘিতে উপনির্বাচন হল সোমবার। তৃণমূল তরফে প্রার্থী ছিলেন দেবাশিস বন্দ্যোপাধ্যায়। জেলার পরিচিত, প্রতিষ্ঠিত ব‌্যবসায়ী বাইরন বিশ্বাসকে সাগরদিঘি বিধানসভা কেন্দ্রে প্রার্থী করেছিল কংগ্রেস। তাঁকে সমর্থন করেছে বামেরা। নবগ্রামের বাসিন্দা, বিশিষ্ট ব্যবসায়ী দিলীপ সাহাকে প্রার্থী হিসাবে বেছে নিয়েছিল বিজেপি। এদিন বিক্ষিপ্ত অশান্তি ছাড়া শান্তিপূর্ণভাবেই ভোট মিটেছে। জয়ের বিষয়ে প্রথম থেকেই আত্মবিশ্বাসী কংগ্রেস। তৃণমূল প্রার্থীও জয়ের বিষয়ে নিশ্চিত।   

[আরও পড়ুন: সমবায় নির্বাচনে তাজপুর-বৈষ্ণবচকে বিরাট জয় তৃণমূলের, এগরায় বাজিমাত রাম-বাম জোটের]  

ফলাফল কী হবে সেদিকেই নজর সকলের। তবে ফল প্রকাশের আগেই দিলীপ ঘোষ বললেন, জেতার সম্ভাবনা কম। অর্থাৎ কংগ্রেস ও তৃণমূলের সঙ্গে লড়াইয়ে সাগরদিঘির মতো আসনে বিজেপি যে দাঁত ফোটাতেও পারবে না, তা স্পষ্ট নেতাদের কাছে। তাই আগেভাগেই হার মেনে নিলেন। তবে জয়ের মুকুট না পেলেও দ্বিতীয় স্থানে কী জায়গা পাবে বিজেপি? নাকি তৃতীয় স্থান পাবে গেরুয়া শিবির? তা বোঝা যাবে ফল প্রকাশের পরই। তবে নেতার এই মন্তব্য যে কর্মীদের মনোবল ভেঙে দেবে, তা বলাই বাহুল্য। 

[আরও পড়ুন: মেলেনি শৌচাগার! ‘দিদির দূত’ শতাব্দীর সামনে ক্ষোভে ফেটে পড়লেন মহম্মদবাজারের মহিলারা]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement