shono
Advertisement

ডান্স বারে বঙ্গ বিজেপি নেতারা! ছবি ভাইরাল হতেই শোরগোল গেরুয়া শিবিরে

'সেভ বেঙ্গল বিজেপি'র টুইটে বিদ্ধ নেতৃত্ব।
Posted: 02:38 PM Mar 20, 2023Updated: 04:26 PM Mar 20, 2023

স্টাফ রিপোর্টার: ডান্স বারে বিজেপি (BJP) নেতারা। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শোরগোল গেরুয়া শিবিরে। তুমুল সমালোচনার ঝড়। বিজেপির কলকাতা উত্তর শহরতলি সাংগঠনিক জেলার সভাপতি অরিজিৎ বক্সী ও জেলার যুব মোর্চার সভাপতি শঙ্খদীপ মধু-কে ওই ডান্স বারে দেখা যাচ্ছে। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অস্বস্তিতে বঙ্গ বিজেপি। ‘সেভ বেঙ্গল বিজেপি’-র তরফে টুইট করে এই ছবি প্রকাশ্যে আনা হয়েছে।

Advertisement

সেভ বেঙ্গল বিজেপির তরফে ওই টুইটে লেখা হয়েছে, “বিজেপির কলকাতা উত্তর শহরতলির জেলা সভাপতি ও জেলা যুব মোর্চার সভাপতি ডান্স বারে আমোদে ব্যস্ত। বঙ্গ বিজেপি ব্যবস্থা নেবে না এই সুকান্ত মজুমদার ঘনিষ্ঠের বিরুদ্ধে।” উত্তর কলকাতা শহরতলির বিজেপির দুই শীর্ষ নেতার ডান্স বারে বসে থাকার ছবি ভাইরাল হতেই দলের মধ্যেও সমালোচনায় বিদ্ধ হচ্ছেন ওই দুই নেতা তো বটেই রাজ্য নেতৃত্বও। প্রশ্ন উঠেছে, এদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেবে না পার্টি?

 

[আরও পড়ুন: মাছের আড়ালে বাংলাদেশ থেকে ভারতে পাচারের ছক বানচাল! উদ্ধার ২ কোটি ৭৮ লক্ষের সোনা]

এ বিষয়ে বিজেপির উত্তর শহরতলি জেলার সভাপতি অরিজিৎ বক্সীর দাবি, “সম্পূর্ণ ভ্রান্ত গল্পের উপর ভিত্তি করে এই অপপ্রচার করা হচ্ছে।” তিনি বলেন, দল এই বিষয়ে যা বলার বলবে। জানা গিয়েছে, দমদম এলাকাতেই ওই ডান্স বার। ভাইরাল হওয়া ছবি ও কয়েকটি ভিডিওতে এক বার ডান্সারকেও দেখা যাচ্ছে। এদিকে, বিজেপির জেলা সভাপতি ও জেলা যুব মোর্চার সভাপতির ডান্স বারে থাকা ছবি ভাইরাল হতেই সরব হয়েছে তৃণমূল। এলাকার তৃণমূল নেতা তথা উত্তর দমদম পুরসভার চেয়ারম্যান বিধান বিশ্বাসের বক্তব্য, “অসভ্য দল বিজেপি। ওরা(বিজেপি নেতারা) বাংলাকে উত্তরপ্রদেশ, বিহার বানাতে চাইছে। সেই কারণেই বিজেপি নেতাদের এইরকম জায়গায় আমোদ-প্রমোদ করতে দেখা যাচ্ছে।”

এদিকে, দলের উত্তর শহরতলি জেলার দুই শীর্ষ নেতার ডান্স বারে ছবি ভাইরাল হওয়া নিয়ে রাজ্য বিজেপির প্রধান মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, “এই বিষয়ে আমার কিছু জানা নেই। না জেনে কোনও মন্তব্য করব না।” তবে বিজেপির শীর্ষ নেতৃত্ব বিষয়টি নিয়ে মুখে কুলুপ আঁটলেও সোশ্যাল মিডিয়া ও কয়েকটি হোয়াটসঅ্যাপ গ্রুপে ওই দুই নেতার বিরুদ্ধে দলীয়স্তরে ব্যবস্থা নেওয়ার দাবি উঠেছে।”

[আরও পড়ুন: সশরীরে সিবিআই হাজিরা এড়ালেন ‘কালীঘাটের কাকু’, আইনজীবী মারফত পাঠালেন নথিপত্র]

একুশের ভোটে হারের পর দলের নেতাদের বিরুদ্ধে ‘কামিনী কাঞ্চন’ নিয়ে নিশানা করেছিলেন বিজেপি নেতা তথাগত রায়। এরপর ফের কলকাতা উত্তর শহরতলি জেলার পার্টির সভাপতি ও যুব মোর্চার সভাপতি-র ডান্স বারে থাকার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় নতুন করে অস্বস্তি বেড়েছে দলের। দলের একাংশ বিষয়টি দিল্লির নজরেও দিয়েছে বলে খবর। জানা গিয়েছে, রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃত্ব বিষয়টি নিয়ে রাজ্য নেতাদের কাছ থেকে খোঁজখবর নেওয়া শুরু করেছে। ফলে গোটা ঘটনায় ফের অস্বস্তিতে বঙ্গ বিজেপি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement