shono
Advertisement
Kakurgachi

পয়লা বৈশাখের কেনাকাটার মাঝেই কাঁকুড়গাছির শপিং মলে অগ্নিকাণ্ড, ছড়াল আতঙ্ক

ঘটনাস্থলে দমকলের ৩টি ইঞ্জিন পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক অনুমান, পাশের বসতিতে সিলিন্ডার ফেটে এই অগ্নিকাণ্ড।
Posted: 10:12 PM Apr 12, 2024Updated: 10:17 PM Apr 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভর সন্ধেবেলা কাঁকুড়গাছির (Kakurgachi) শপিং মলে অগ্নিকাণ্ড।  পয়লা বৈশাখের কেনাকাটা চলাকালীন এমন দুর্ঘটনায় স্বভাবতই ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। শুক্রবার রাত ৮টার কিছু পরে কাঁকুড়গাছির নামী ব্র্যান্ডের পোশাকের দোকান থেকে আগুন (Fire) ছড়িয়ে পড়তে দেখেন পথচারীরা। সঙ্গে সঙ্গে খবর পাঠানো হয় দমকল বিভাগে। দমকলের ৩টি ইঞ্জিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে দ্রুত আগুন নেভানোর কাজ শুরু করে। আগুনের খবর পেয়ে ক্রেতারা আতঙ্কিত হয়ে পড়েন। তাঁদের নিরাপদে মল থেকে বের করে দেওয়া হয়। ঘণ্টাখানেক পর আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে দমকলের অনুমান, পাশের বসতিতে সিলিন্ডার বিস্ফোরণের (Cylinder Blast) ফলেই আগুন ছড়িয়েছে শপিং মলে। 

Advertisement

শুক্রবার ঘড়িতে তখন সময় প্রায় রাত ৮টা ২০। পয়লা বৈশাখের কেনাকাটা জোরকদমে চলছিল কাঁকুড়গাছির শপিং মলে। আচমকাই আগুন আতঙ্ক। ক্রেতাদের মধ্যে হুড়োহুড়ি শুরু হয়ে যায়। আতঙ্কে পালিয়ে মলের বাইরে আসার জন্য ব্যস্ত হয়ে পড়েন সকলে।  মল কর্তৃপক্ষ সঙ্গে সঙ্গে তাঁদের নিরাপদে বাইরে বেরনোর রাস্তা করে দেন। ইতিমধ্য়ে খবর পাঠানো হয় দমকল বিভাগে। ৩টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। সেইসঙ্গে বিস্ফোরণের (Blast) শব্দ কানে আসে দমকল কর্মীদের।

[আরও পড়ুন: ৪৮ ঘন্টার মধ্যে ইজরায়েলে হামলা চালাতে পারে ইরান, ভারতীয়দের কী বার্তা বিদেশমন্ত্রকের?]

এই মলের পাশেই লাগোয়া  একটি বসতি। সেখানে সিলিন্ডার বিস্ফোরণের ফলে আগুন দ্রুত ছড়়িয়ে পড়েছে। অগ্নিকাণ্ডের জেরে বিপন্ন বসতিবাসীও। একাধিক ঝুপড়ি পুড়ে গিয়েছে। আতঙ্কিত বাসিন্দারা। এই বসতিতে অনেক পরিবারের বাস। তাঁদের অনেকেই আপাতত গৃহহীন হয়েছেন। তবে দমকলের তরফে জানানো হয়েছে, প্রাণহানির কোনও খবরাখবর নেই এখনও পর্যন্ত। যদিও বড়সড় বিপদের আশঙ্কা ছিল। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ডকুমেন্ট পাঠানোর ক্ষেত্রে আকর্ষণীয় ফিচার আনছে WhatsApp! জেনে নিন খুঁটিনাটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কাঁকুড়গাছির শপিং মলে অগ্নিকাণ্ড।
  • পাশের বসতিতে সিলিন্ডার ফেটে আগুন লেগেছে বলে প্রাথমিক অনুমান দমকলের।
  • ঘটনাস্থলে দমকলের ৩টি ইঞ্জিন পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।
Advertisement