shono
Advertisement

আপার প্রাইমারি চাকরিপ্রার্থীদের সঙ্গে পুলিশের খণ্ডযুদ্ধ, সল্টলেকে ধুন্ধুমার

টেনেহিঁচড়ে প্রিজন ভ্যানে তোলা হয় চাকরিপ্রার্থীদের।
Posted: 02:16 PM Mar 22, 2023Updated: 03:22 PM Mar 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৪ সালের আপার প্রাইমারি চাকরিপ্রার্থীদের প্যানেল প্রকাশ ও নিয়োগের দাবিতে সল্টলেকে ধুন্ধুমার। সেক্টর ফাইভ মেট্রো স্টেশনের সামনে বিক্ষোভ চাকরিপ্রার্থীদের। পুলিশের সঙ্গে বচসা ও ধস্তাধস্তি হয় তাঁদের। আন্দোলনকারীদের মধ্যে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। টেনেহিঁচড়ে প্রিজন ভ্যানে তাঁদের তোলে পুলিশ।

Advertisement

বুধবার আপার প্রাইমারি বা উচ্চ প্রাথমিক চাকরিপ্রার্থীদের এসএসসি ভবনে যাওয়ার কথা ছিল। তবে সল্টলেক সেক্টর ফাইভ মেট্রো স্টেশনের কাছে পৌঁছনোমাত্রই চাকরিপ্রার্থীদের বাধা দেওয়া হয়। তারপরই পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। কার্যত টেনেহিঁচড়ে প্রিজন ভ্যানে তোলা হয় আন্দোলনকারীদের। চাকরিপ্রার্থীদের অভিযোগ, লাঠিচার্জও করে পুলিশ।

[আরও পড়ুন: না জানিয়ে বাদ দেওয়া হয়েছে গান, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নিয়ে ক্ষুব্ধ জয়তী চক্রবর্তী]

আন্দোলনকারীদের অভিযোগ, গত ৯ বছর ধরে উচ্চ প্রাথমিকে কোনও নিয়োগ হয়নি। দু’বার ইন্টারভিউ দিয়ে চাকরির জন্য ডাক মেলেনি। কমিশন কেন এখনও পর্যন্ত স্বচ্ছ নিয়োগ করতে পারল না, সে প্রশ্নও করেন চাকরিপ্রার্থীরা। তাঁদের আরও অভিযোগ, কলকাতা হাই কোর্টের নির্দেশের পরেও এসএসসি নিয়োগের কোনও উদ্যোগ নিচ্ছে না। তারই প্রতিবাদে এসএসসি ভবন অভিযানের সিদ্ধান্ত চাকরিপ্রার্থীদের।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: তৃণমূলের সঙ্গে দিল্লি যাওয়ার প্রস্তাব বিজেপির, পত্রপাঠ খারিজ মেয়র ফিরহাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার