shono
Advertisement

স্বামীর অনুপস্থিতিতে ভাড়াটিয়া তরুণীকে ধর্ষণ! হরিদেবপুরে ধৃত বাড়িওয়ালার ছেলে

খাস কলকাতায় ফের ধর্ষণের অভিযোগ।
Posted: 05:40 PM Mar 28, 2023Updated: 05:40 PM Mar 28, 2023

নিরুফা খাতুন: খাস কলকাতায় ফের ধর্ষণের অভিযোগ উঠল। স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে ভাড়াটিয়া মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল বাড়িওয়ালার ছেলের বিরুদ্ধে। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে হরিদেবপুরে। ইতিমধ্যে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে আদালতে পেশ করা হয়েছে।

Advertisement

হরিদেবপুর এলাকায় কৈলাস ঘোষ রোডের একটি বাড়িতে ভাড়া থাকতেন এক দম্পতি। প্রতিদিন ভোরে কাজে বেরিয়ে যেতেন স্বামী। এদিন সেই সুযোগে ভাড়াটিয়ার ঘরে ঢুকে পড়েন বাড়িওয়ালা ছেলে। এবং ভাড়াটিয়া মহিলাকে ধর্ষণ করার অভিযোগ ওঠে। স্বামীকে ফোন করে পুরো ঘটনা জানানোর পর হরিদেবপুর থানার দ্বারস্থ হন তিনি। খবর পেয়ে অভিযুক্ত বাবু দে-কে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিনই তাঁকে আদালতে তোলা হয়েছে।

[আরও পড়ুন: ‘করে দিতে হবে’, এবার প্রকাশ্যে সুজনের ‘সুপারিশ’, ‘এটাই চিরকুট’ খোঁচা কুণালের]

প্রসঙ্গত, গতবছর ৩০ সেপ্টেম্বর রাত প্রায় আড়াইটে নাগাদ প্রগতি ময়দান থানা এলাকার একটি বাড়িতে চোর ঢোকে। বাড়িতে ছিলেন ৬০ বছর এক মহিলা। তাঁর অভিযোগ, খুটখুট শব্দ শুনে আচমকা ঘুম ভেঙে যায় তাঁর। জেগে উঠে দেখেন, অন্ধকারে কেউ একজন এঘর থেকে ওঘরে ঘুরে বেড়াচ্ছেন। মহিলা জেগে চিৎকার করতে যেতেই তাঁর গলা চেপে ধরে দুষ্কৃতী। গলায়, হাতে আঘাত করে। মহিলা বাঁধা দিয়ে চিৎকার করলেই দুষ্কৃতী পালিয়ে যায়। সেই সময় তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। 

[আরও পড়ুন: নিশীথের কনভয়ে হামলা করল কারা? সিবিআইকে তদন্তের নির্দেশ কলকাতা হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement