shono
Advertisement

৫ হাজার টাকারও কম দামে ৫টি সেরা 4G স্মার্টফোন

আপনার মতে সেরা কোন হ্যান্ডসেটটি? The post ৫ হাজার টাকারও কম দামে ৫টি সেরা 4G স্মার্টফোন appeared first on Sangbad Pratidin.
Posted: 07:06 PM Jan 23, 2017Updated: 01:42 PM Jan 23, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফোর-জি স্মার্টফোন হাতে না থাকলে এখন সত্যি বেশ মুশকিলে পড়তে হয়। লাইভ টিভি দেখা থেকে শুরু করে ট্রেনের টিকিট কাটা বা ফেসবুক-হোয়াটসঅ্যাপে দিনভর অ্যাক্টিভ থাকা, কোনওটাই ফোর-জি স্মার্টফোন ছাড়া দ্রুতগতিতে হয় না। কিন্তু দামী ফোর-জি ফোন কেনাও সবসময় সম্ভব নয়। তাই আজ আপনাকে এমন ৫টি স্মার্টফোনের হদিশ দেওয়া হল, যেগুলি আপনার চাহিদাও পূরণ করবে, পাশাপাশি আপনার পকেট ও বাজেটেরও খেয়াল রাখবে।

Advertisement

১. Micromax Canvas spark 4G: ৫ ইঞ্চির ডিসপ্লে বিশিষ্ট এই ফোর-জি স্মার্টফোনে পাবেন ১.৩ গিগাহার্ৎজ কোয়াড কোর প্রসেসরের সঙ্গে ১ জিবি র‍্যাম। ৮ জিবি ইন্টারনাল স্টোরেজকে এসডি কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে ৩২ জিবি পর্যন্ত। হ্যান্ডসেটটির দাম ৩,৩৩৩ টাকা। ক্যানভাস স্পার্ক ফোর-জি মডেলে পাবেন ৫ এমপি-র রিয়ার ক্যামেরা।

(জানেন, কেমন দেখতে হবে বাজাজ Pulsar-এর নয়া মডেল?)

২. Micromax Vdeo 1 : মাইক্রোম্যাক্স ভিডিও ১ হ্যান্ডসেটে রয়েছে ৪ ইঞ্চির ডিসপ্লে, সঙ্গে ১.৩ গিগাহার্ৎজ কোয়াড কোর প্রসেসর। ১ জিবি র‍্যাম ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ বিশিষ্ট ফোর-জি স্মার্টফোনে মিলবে অ্যান্ড্রয়েড মার্শমেলো আপডেট। ৫ এমপি রিয়ার ও ২ এমপি ফ্রন্ট ক্যামেরাও পাবেন। ১৮০০ এমএএইচ ব্যাটারি বিশিষ্ট এই মডেলটির দাম ৪,৪৪০ টাকা।

(ফ্রি ডেটা-ভয়েস কলের পর এবার জলের দরে 4G VoLTE ফোন আনল Jio)

৩. Reliance Wind 7i: ৫ ইঞ্চির এইচডি ডিসপ্লের এই হ্যান্ডসেটটির দাম ৪,৯৯৯ টাকা। ২২৫০ এমএএইচ ব্যাটারি ছাড়া বাদবাকি ফিচারস উপরের মডেলটির মতোই।

(৩১ মার্চের পর আরও তিন মাস ‘ফ্রি’ 4G ডেটা দেবে Jio)

৪. Intex Aqua S2: ৪,৯৯০ টাকা দামের এই হ্যান্ডসেটে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ১.২ গিগাহার্ৎজ কোয়াড কোর প্রসেসর। ১ জিবি র‍্যাম ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ তো রয়েছেই, সঙ্গে মিলবে অ্যান্ড্রয়েড মার্শমেলো আপডেট। ৫ এমপি-র রিয়ার ও ফ্রন্ট ক্যামেরা বিশিষ্ট এই হ্যান্ডসেটের ডিসপ্লে ৫ ইঞ্চির।

(এবার গ্রাহকদের জন্য অবিশ্বাস্য অফার আনছে Jio)

৫. Intex Aqua Classic 2: ৪,৬০০ টাকা দামের এই হ্যান্ডসেটে রয়েছে ৫ ইঞ্চির ডিসপ্লে। অন্যান্য ফিচারসও উপরের হ্যান্ডসেটটির মতোই।

(মাত্র ৯৯৯ টাকায় 4G ফোন আনছে Reliance Jio)

The post ৫ হাজার টাকারও কম দামে ৫টি সেরা 4G স্মার্টফোন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement