shono
Advertisement

পঞ্চাশ পেরিয়েও থাকবে যৌবনের রগরগে রোমাঞ্চ! সিক্রেট মন্ত্র জেনে রাখুন

বেশি বয়সেও পেতে পারেন নতুন প্রেমের উষ্ণতা।
Posted: 05:36 PM Jan 07, 2024Updated: 05:36 PM Jan 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনভিজ্ঞ শরীরের আনকোরা প্রেমে থাকে উদ্দাম যৌনতা। প্রতি মুহূর্তে নতুনত্বের উষ্ণতা। তা কি আর পঞ্চাশ পেরিয়ে থাকে? বয়সের হাফ সেঞ্চুরি হলেই তো পাঁজরের প্যাঁচ ঢিলে হতে থাকে। তখন কী যৌবনের এই রোমাঞ্চ ধরে রাখা যায়? ইচ্ছে থাকলেই উপায় হয়। কীভাবে? জেনে রাখুন সিক্রেট মন্ত্র।

Advertisement

যৌনতা কিন্তু শুধুমাত্র আরাম নয়, এর জন্য বেশ পরিশ্রম করতে হয়। তাই যত ফিট থাকবেন, ততই হিট হবে শরীরী মিলন। তাই নিয়মিত শরীরচর্চা খুবই গুরুত্বপূর্ণ। হ্যাঁ, ইনটেন্স ওয়ার্কআউট নাই করতে পারেন, কিন্তু হাত-পা সচল রাখা প্রয়োজন। এতে শরীরও চাঙ্গা থাকবে।

[আরও পড়ুন: রাতবিরেতে গাড়ির ভিতর প্রেমিকার সঙ্গে ধরা পড়লেন ইব্রাহিম! ক্যামেরা দেখেই মুখ লুকোলেন সইফপুত্র]

নিয়মিত শরীরচর্চার পাশাপাশি খাওয়া-দাওয়ারও খেয়াল রাখুন। যাই খাবেন পেট যেন পুরো ভর্তি না হয়। এতে পরিপাকতন্ত্রের কাজ সহজ হবে। আর শরীরেও মেদ জমার প্রবনতা কমবে। তরতাজা অনুভব করবেন। আবার নিজেকে আয়নায় দেখতেও ভালো লাগবে। আত্মবিশ্বাস পাবেন। যা সঙ্গমের সময় প্রতিফলিত হবে।

জীবন হোক বা যৌবন। সবেতেই নতুনত্বের গুরুত্ব আলাদা। এ দেশের সাহিত্যে কামসূত্রের মতো সৃষ্টি রয়েছে। তাতে চৌষট্টি কলারও বিবরণ অনায়াসেও পাওয়া যায়। তাই নিজের যৌন জীবনে বৈচিত্র বজায় রাখুন।

যৌনতা মানেই কিন্তু শুধুমাত্র লিঙ্গপ্রবেশ নয়। ফোরপ্লে বা কাডলিংয়ের মতো শব্দও এর অভিধানে রয়েছে। ঠোঁটের আলতো ছোঁয়ার সঙ্গীর সারা শরীরে কামনার আগুন জ্বালিয়ে দিতে পারেন। আবার কাডলিংয়ের মাধ্যমে স্নিগ্ধ প্রেমের অনুভূতি উপভোগ করতে পারেন।

[আরও পড়ুন: এক চুমুতেই আগুন! সঙ্গমের শুরুতে কোথায় কোথায় খাবেন চুমু? টিপস দিলেন বিশেষজ্ঞ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement