shono
Advertisement

গাড়ি, বাড়ি, এমনকী ক্লাসরুমেও! নাবালক ছাত্রের সঙ্গে ৩০ বার যৌনতা শিক্ষিকার! তারপর…

কীভাবে যৌন সম্পর্কে জড়ান দুজন? সে ঘটনাও অবাক করা।
Posted: 02:54 PM Jan 24, 2024Updated: 05:39 PM Jan 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাবালক ছাত্রের সঙ্গে যৌনতা। সব মিলিয়ে ২০ থেকে ৩০ বার। সেই অপরাধে দোষী সাব্যস্ত আমেরিকার (US) এক মহিলা। ৩৩ বছরের হিথার হেয়ার যাবজ্জীবন সাজার মুখে পড়তে পারেন বলে মনে করা হচ্ছে।

Advertisement

২০২৩ সালে গ্রেপ্তার হন হিথার। ১৭ বছরের এক তরুণ সেই সময় তাঁর বিরুদ্ধে অভিযোগ করেন উপর্যুপরি যৌন হেনস্থার অভিযোগ জানিয়ে। ঠিক কী অভিযোগ? জেআর নামের ওই পড়ুয়া পুলিশকে জানিয়েছিল, তার সঙ্গে হিথারের প্রথম সাক্ষাৎ ২০২১ সালে ব্রায়ান্ট হাই স্কুলে। এর পরই ছাত্রটির সঙ্গে কাউন্সেলিং সেশন করেন ওই শিক্ষিকা। আর সেই কাউন্সেলিং চলাকালীনই জেআরকে হিথার জানান, তিনি স্বপ্নে দেখেছেন তার সঙ্গে যৌনতা করছেন।
এই ভাবে সম্পর্কে ঢুকে পড়ে যৌনতা। ২০২১-২২ স্কুল সেশনে ২০ থেকে ৩০ বার তাঁদের মধ্যে যৌন সম্পর্ক স্থাপিত হয়। ওই পড়ুয়ার আইনজীবী আদালতে জানিয়েছেন, নানা জায়গায় মিলিত হতেন জেআর ও হিথার। কখনও শিক্ষিকার বাড়িতে, কখনও গাড়িতে, কখনও ক্লাসরুমে এমনকী পার্কিং লটেও। এমনকী একবার স্কুল ট্রিপেও ছাত্রটির সঙ্গে যৌনতা করেছিলেন শিক্ষিকা।

[আরও পড়ুন: অশুচি মিলনে বাড়ছে জরায়ুমুখের ক্যানসার? কীভাবে হবে রক্ষা? জানালেন বিশেষজ্ঞ]

জানা গিয়েছে, আদালতে শুনানি চলাকালীন ভেঙে পড়েন প্রাক্তন শিক্ষিকা। তাঁর কাছে বিচারক জানতে চেয়েছিলেন, সব অভিযোগ সত্যি কিনা। যা শুনে কাঁদতে কাঁদতে হিথার বলেন, ”আজ্ঞে হ্যাঁ, স্যার।” এর পরই তাঁকে দোষী সাব্যস্ত করা হয়েছে। তাঁর সাজা এখনও ঘোষিত নয়। কিন্তু এই ধরনের অপরাধের ক্ষেত্রে যাবজ্জীবন সাজাই দেওয়া হয়। তাই তেমনই কিছু হিথারের জন্য অপেক্ষা করছে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

[আরও পড়ুন: সরকারি হাসপাতালে আরও বেশি অস্থি অস্ত্রোপচারের লক্ষ্য, স্বাস্থ্যসাথীর নিয়মে বদল আনছে স্বাস্থ্য দপ্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement