shono
Advertisement

‘বদমাশ’ রেস্তরাঁর মালকিন মৌনী রায়, নামের মতোই নজরকাড়া মেনুও

থাকছে স্পেশ্যাল ককটেল।
Posted: 04:57 PM May 29, 2023Updated: 09:23 PM May 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দা থেকে বড়পর্দার নায়িকা। এখন ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের দায়িত্ব পালন করেন। এর মধ্যেই আরেক কাজ করে ফেললেন মৌনী রায় (Mouni Roy)। একটু ‘বদমাশ’ হলেন তিনি। কীভাবে? মুম্বইয়ের মতো ব্যস্ত শহরে নিজের রেস্তরাঁ খুলে।

Advertisement

রেস্তরাঁ ব্যবসায় তারকাদের আসা নতুন নয়। এই তালিকাতেই নাম লেখালেন মৌনী। নিজের রেস্তরাঁর নাম দিয়েছেন ‘বদমাশ’। সাজসজ্জায় ঠাঁই পেয়েছে রয়্যাল বেঙ্গল টাইগার। মেনুতে যেমন স্টার-ফ্রায়েড মাশরুম মিলাগু, শিমেজি ক্রিস্পের মতো পদ রয়েছে, তেমনই থাকছে মৌনীলিসিয়াসের মতো ককটেল। কী এই মৌনীলিসিয়াস? জিনের সঙ্গে এল্ডারফ্লাওয়ার আর কারিপাতার ফ্লেভার মেশানো পানীয়।

[আরও পড়ুন: নগ্ন শরীরে সোফায় শুয়ে প্রেমিক অর্জুন! ব্যক্তিগত ছবি ফাঁস মালাইকার, তোলপাড় নেটদুনিয়া ]

বলিউড মৌনীর কর্মক্ষেত্র। নাম, যশ, অর্থ – সবই পেয়েছেন সেখানে। তবে অভিনেত্রীর শিকড় কোচবিহারে। সেখানকার জল-মাটি-হাওয়াতে বড় হওয়া। ছোটবেলার এই স্মৃতিকে সম্বল করেই যেন নিজের রেস্তরাঁর থিমে সবুজের প্রাধান্য রেখেছেন মৌনী।


সিনেমার পর্দায় মৌনীর শেষ ছবি ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ শিবা’ (Brahmāstra: Part One – Shiva)। আর তা সুপারহিট। রণবীর-আলিয়ার পাশাপাশি জুনুন হিসেবে মৌনীর অভিনয়েরও বেশ প্রশংসা হয়েছে। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবেও গিয়েছিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ২১ বছরের বড় নেতাকে বিয়ে, কীভাবে প্রেমে পড়লেন? জানালেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার