জিও-র নয়া চমক, এবার ৩০৯ টাকায় মিলবে ৮৪ জিবি ডেটা

04:21 PM Jul 11, 2018 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রাই-এর কড়া নির্দেশ। ফিরিয়ে নিতে হবে জিও সামার সারপ্রাইজ অফার। তা  অক্ষরে অক্ষরেই মেনে চলল মুকেশ আম্বানির সংস্থাটি। তবে হতাশ হতে হল না জিও গ্রাহকদের। এবার সংস্থার তরফে এল জিও ‘ধন ধনা ধন অফার’। যেখানে ৩০৯ টাকায় মিলবে ৮৪ জিবি ডেটা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নতুন এই প্ল্যান অনুযায়ী, জিও প্রাইম সাবস্ক্রাইবাররা ৮৪ দিনে পাবেন ৮৪ জিবি ডেটা। তার জন্য রিচার্জ করতে হবে ৩০৯ টাকার। যদি কেউ ৫০৯ টাকা রিচার্জ করবেন, তবে তিনি পাবেন ৮৪ দিনে ১৬৮ জিবি ডেটা। অর্থাৎ যথাক্রমে ১ জিবি ও ২ জিবি করে ডেটা এই দুটি প্ল্যানে মিলছে প্রতিদিন। পাশাপাশি ভয়েস কল, এসএমএস আনলিমিটেড।

ফেসবুকে এই কাজগুলি করে থাকেন? হাতছাড়া হতে পারে চাকরিও ]

Advertising
Advertising

কিন্তু যাঁরা প্রাইম সাবস্ক্রাইবার নন, তাঁরা কি এই সুবিধা থেকে বঞ্চিত হবেন? মোটেও না। তবে রেস্ত খসবে বেশি। দৈনিক ১ জিবি ডেটা পেতে রিচার্জ করতে হবে ৪০৮ টাকার। ২ জিবির জন্য ৬০৮ টাকা। ১৫ এপ্রিলের পর থেকে এই প্ল্যানগুলি কার্যকর হবে বলে জানানো হয়েছে। যদিও রিচার্জ এখনই করে নেওয়া যেতে পারে।

এর আগে সামার সারপ্রাইজ অফারে প্রায় তিন মাস ফ্রি পরিষেবা দিতে চলেছিল জিও। এককালীন ৩০৩ টাকা রিচার্জে প্রথম তিনমাস ফ্রি পরিষেবা পেতেন প্রাইম সাবস্ক্রাইবাররা। তার পরের মাস থেকে এই চার্জ ধার্য হত। আর প্রাইম প্ল্যানের জন্য খরচ ছিল ৯৯ টাকা। মোটের উপর ৪০২ টাকা খরচ করেই মাস চারেক জিওর সুবিধা পেতেন গ্রাহকরা। যদিও শেষ মুহূর্তে ‘ট্রাই’ এর উপর নিষেধাজ্ঞা জারি করে। প্রাইম প্ল্যানের মেয়াদ না বাড়ানোরও নির্দেশ দেওয়া হয়। সেই সঙ্গে ফ্রি পরিষেবা বন্ধ করতেও বলা হয়। সেই নির্দেশ মেনে নেয় সংস্থাটি। বদলে এই এই নতুন অফার। সামান্য বেশি টাকা দিয়েই জিও গ্রাহকরা প্রায় একই সুবিধা পাচ্ছেন। তিন মাস ফ্রি পরিষেবা মিলছে না বটে, তবে ৮৪ দিনে ৮৪ জিবি ডেটা দেওয়ার প্ল্যান যে অন্যান্য টেলিকম অপারেটরদের ফের চ্যালেঞ্জের মুখে ফেলবে তা বলাই যায়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[ Jio-কে টেক্কা দিতে ২৪৯ টাকায় ৩০০ জিবি ডেটা দিচ্ছে এই সংস্থা ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post জিও-র নয়া চমক, এবার ৩০৯ টাকায় মিলবে ৮৪ জিবি ডেটা appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next