shono
Advertisement

সরস্বতী পুজোয় কীভাবে হয়ে উঠবেন অনন্যা? টিপস নিন ‘ফ্যাশন ক্যুইন’ স্বস্তিকার কাছে

সরস্বতী পুজোর জন্য এই লুক একেবারে পারফেক্ট।
Posted: 08:00 PM Feb 03, 2024Updated: 04:39 PM Feb 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। পার্লারে ভিড়। কোন শাড়ির সঙ্গে কোন ব্লাউজ মানাবে, সেসব নিয়ে ভাবনার অন্ত নেই। কীভাবে সাজলে সরস্বতী পুজোয় সকলের চোখে অনন্যা হয়ে উঠবেন, মাথায় ঘুরপাক খাচ্ছে সেই ভাবনাই। কুছ পরোয়া নহি! স্বস্তিকা মুখোপাধ্যায়ের কাছ থেকে শিখে নিন ফ্যাশনের রকমফের।

Advertisement

ছক ভাঙা সাজ মানেই স্বস্তিকা মুখোপাধ্যায়। আনকোরা সাজপোশাকে বারবারই তিনি ট্রেন্ড সেট করে এসেছেন। অভিনয় ছাড়াও নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য সবসময়ে খবরের শিরোনামে তিনি। তাঁর শাড়ি, ব্লাউজের কালেকশন দেখলে চোখ ধাঁধিয়ে যাওয়া জোগাড় হয়। গয়নার কালেকশনও নেহাত মন্দ নয়! সোনা, রুপো, হালফিলের রকমারি গয়নার সম্ভার অভিনেত্রীর কাছে। স্বস্তিকা মুখোপাধ্যায়ের স্নিগ্ধ সাজপোশাকের বারবার মুগ্ধ হন অনুরাগীরা। এবার বাংলাদেশে গিয়েও সেখানকার শাড়িতে দারুণ এক লুকে ধরা দিলেন স্বস্তিকা।

স্বস্তিকাকে সাজিয়েছেন বাংলাদেশের বুটিক ‘ভারমিলিয়ন গেট ড্রেসড’ 

মসলিন ম্যাটেরিয়ালের শাড়ি। আইভরি রঙের শাড়ির কুচিতে হালকা নিলের ছোঁয়া ফুল-পাতার প্রিন্ট। আর আঁচলে লাল রঙের প্রিন্ট। যেমন কেতাদুরস্ত শাড়ি, তেমনই মানানসই স্বস্তিকার মেকআপ। ম্যাচিং রঙের গলাবন্ধ ব্লাউজ দিব্যি মানিয়ে গিয়েছে তার সঙ্গে। কানে ভারি দুল। কপালে ছোট্ট টিপ আর ঠোঁটে গাঢ় লিপস্টিক। চোখে টানা গাঢ় আইলাইনার, মাসকারা। ভীষণ মিনিম্যাল মেকআপ। সরস্বতী পুজোর জন্য এই লুক একেবারে পারফেক্ট। স্বস্তিকাকে সাজিয়েছেন বাংলাদেশের ‘ভারমিলিয়ন গেট ড্রেসড’ বুটিক।

[আরও পড়ুন: হাড়কাঁপানো শীতে ফ্যাশনে বাঁধা! শাড়িতে জমকালো লুকের টিপস দিচ্ছেন বলিউড নায়িকারা]

সরস্বতী পুজো মানেই হলুদ, বাসন্তী কিংবা ঘিয়ে রঙের শাড়ি। সেই ছোট থেকেই সাতসকালে হলুদ মেখে স্নান। ভেজা চুলে পাটভাঙা নতুন শাড়িতে বাগদেবীর অঞ্জলি দেওয়া একেবারে ম্যান্ডেটরি। আরেকটু বড় হলে স্কুল-কলেজে কিংবা প্যান্ডেলে ভালো লাগার মানুষটির চোখে পড়তে সাজগোজের বাহার। কালক্রমে অবশ্য ফ্যাশনের পরিবর্তন ঘটেছে। তবে সেই চিরাচরিত শাড়িতে ফ্যাশন কিন্তু আজও বহাল তবিয়তে রয়েছে।

[আরও পড়ুন: ১০০ ঘণ্টায় তৈরি আলিয়ার ‘রামায়ণ’ শাড়ি, দাম জানলে চোখ কপালে উঠবে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement