shono
Advertisement

আম্বানিদের রেড কার্পেটে স্পটলাইট কাড়লেন শাহরুখ, একটা হিরের চেনেই বাজিমাত

বাদশার কাছে বয়স শুধুই সংখ্যা মাত্র!
Posted: 08:18 PM Mar 02, 2024Updated: 08:18 PM Mar 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খান (Shah Rukh Khan) অলওয়েজ ফিটফাট। লম্বা চুলে টেরি কাটেন, কখনও রাখেন দাড়ি, কখনও ক্লিন সেভড। ঝকঝকে ব্যাপারটা বরাবরই শাহরুখের পছন্দের বিষয়। দিন কয়েক আগেই ছেলের ব্র্যান্ডেড পোশাকের জন্য শার্টলেস অবতারে যেভাবে ধরা দিয়েছিলেন কিং খান, তাতে নেটপাড়ায় একেবারে শোরগোল পড়ে গিয়েছিল। বয়স ৫৮, কে বলবে?

Advertisement

বাদশার কাছে বয়স শুধুমাত্রই সংখ্যা! এবার আম্বানিদের রেড কার্পেটে হিরের চেন পড়ে যে দ্যুতি ছড়ালেন, তাতে নায়িকাদের জেল্লাকেও দশ গোল দিয়ে দিলেন তিনি! শুক্রবার সন্ধেয় জামনগরে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানের ককটেল নাইটে শাহরুখ খানকে দেখা গেল হ্যান্ডসাম অবতারে। ব্যাকব্রাশ করা চুল। পরনে ভি নেক ব্লেজার, তবে তার সঙ্গে কোনও শার্ট পেয়ারআপ করেননি বাদশা। তবে সেই ব্লেজারের ফাঁক থেকে উঁকি দিল কিং খানের অনাবৃত বুকের উপর হিরের চেন। আর সেই ডায়মন্ড নেকপিসেই যেন আম্বানিদের রেড কার্পেটে বাজিমাত করলেন শাহরুখ খান।

[আরও পড়ুন: সব্যসাচীর শাড়িতে আলিয়া-দীপিকা, দারুণ ফ্যাশন টিপস রইল হবু কনেদের জন্য]

অন্যদিকে ককটেল নাইটে বাহারি পোশাকে নজর কাড়লেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং, আলিয়া ভাট থেকে সোনম কাপুর-সহ বলিপাড়ার অনেক তারকাই। সকলেই থিম অনুযায়ী কালো পোশাকে সেজেছিলেন। তবে শাহরুখের হিরের চেনই বর্তমানে ফ্যাশনিস্তাদের চর্চায়।

[আরও পড়ুন: বিয়ের মরশুমে জেল্লাদার ত্বকেই হয়ে উঠুন অনন্যা, রইল চটজলদি ফ্রুট ফেসিয়ালের টিপস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement