Advertisement

গেমপ্রেমীদের জন্য সুখবর, নাম বদলে ফের ভারতে আসতে চলেছে PUBG!

11:53 AM May 04, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতে জনপ্রিয় PUBG ব্যান হওয়ার পর থেকে গেমপ্রেমীদের মনে একটাই প্রশ্ন, কবে ফিরবে গেমটি। অবশেষে মিলল উত্তর। অনুমান, শীঘ্রই নাম বদলে ফের ভারতে আসতে চলছে পাবজি। 

Advertisement

দিনকয়েক আগেই ইউটিউবে একটি ট্রেলর প্রকাশ করেছিল পাবজি মোবাইল ইন্ডিয়া। সঙ্গে সঙ্গে ডিলিটও করে দেওয়া হয় সেটি। পরবর্তীতে প্রকাশ্যে এসেছে একটি পোস্টার। তা থেকে অনুমান করা হচ্ছে ব্যাটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া নামে ভারতে আবার রি-লঞ্চ হতে পারে পাবজি। Gemwire-এর তরফে জানানো হয়েছে, ব্যাটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার কথা। PUBG’র নির্মাতা দক্ষিণ কোরীয় সংস্থা ক্র্যাফটনের তরফে ইতিমধ্যেই battlegroundsmobileindia.in ডোমেন রেজিস্টার করা হয়েছে। যদিও সত্যিই পাবজি ফিরছে কি না, ফিরলেও তা কবে, সে বিষয়ে এখনও সরকার ও সংস্থার তরফে কোনও তথ্য দেওয়া হয়নি।

[আরও পড়ুন: ২ মে শুরু Flipkart বিগ সেভিং ডে’জ সেল, কোন কোন স্মার্টফোনে পাবেন আকর্ষণীয় ছাড়?]

অল্পদিনেই ভারতে অত্যন্ত জনপ্রিয় হয়েছিল PUBG। ২০২০ গালওয়ানে চিনের লালফৌজের সঙ্গে সংঘর্ষ হয়েছিল ভারতীয় সেনার। অতর্কিত হামলায় প্রাণ গিয়েছিল বেশ কয়েকজন ভারতীয়র। এরফলে চিন ও ভারতের সম্পর্কের অবনতি হয়। সেই ঘটনার জেরে বেশ কিছু চিনা অ্যাপ বাতিলের সিদ্ধান্ত নেয় ভারত সরকার। সেই তালিকায় নাম ছিল পাবজির। নিষিদ্ধ হওয়ার পরও একাধিকবার কানাঘুষো শোনা গিয়েছিল, ভারতে ফিরতে পারে PUBG। কিন্তু এখনও পর্যন্ত তা ফলপ্রসূ হয়নি। তবে জনপ্রিয় গেমটি ফেরার অপেক্ষায় নেটিজেনরা।

[আরও পড়ুন:বাংলার রং সবুজ হতেই নেটদুনিয়ায় হাসির খোরাক মোদি-শাহ! ভাইরাল একগুচ্ছ মিম]

Advertisement
Next