Advertisement

Tech News: রাখিতে কী উপহার দেবেন বুঝতে পারছেন না? রইল দারুণ ৫ আইডিয়া

09:40 PM Aug 16, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইয়া মেরে রাখি কে বন্ধন কো নিভানা! রাখি উৎসব বলতেই বলিউডের এই জনপ্রিয় গানটি মনে পড়ে যায়। এক সুতোয় বাঁধা ভাই বোনের দৃঢ় সম্পর্ক এবং বোনকে যে কোনও পরিস্থিতিতে রক্ষা করার শপথ বয়ে নিয়ে আসে এই রাখি উৎসব। এই রাখি বন্ধন উৎসবের সঙ্গে যুক্ত থাকে দারুণ খাওয়া-দাওয়া ও উপহার বিনিময়। এই উৎসবে ভাই তার বোনকে কিংবা বোন তার ভাইকে কী উপহার দেবেন তারই কিছু আইডিয়া রইল (Gift Idea for Raksha Bandhan)।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

১) আজকাল কমবেশি সবাই গ্যাজেট পাগল। অনেকেই আপটু ডেট থাকতে মাসে মাসে মোবাইল বদলে ফেলেন। ঝটপট ল্যাপটপ কিনে ফেলেন। তাই উপহার হিসেবে বেছেই নিতে পারেন একটু আলাদা গ্যাজেট।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750382106-0'); });
googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750799038-0'); });

২) আপনার ভাই বা বোন কি পাবজি খেলায় মত্ত? বাজারে এমন বেশ কিছু স্মার্টফোন রয়েছে যা কিনা একেবারে পাবজি খেলাকে মাথায় রেখে। কিনেত পারেন Mi 10i 5G ফোন। এর রিভিউ কিন্তু বেশ ভাল। দাম পড়বে ২১, ৯৯৯ টাকা কিংবা কিনতে পারেন Realme C11 ফোন। দাম পড়বে ৬,৯৯৯ টাকা । এই ফোন দুটিই পাবজি খেলার পক্ষে দারুণ। এছাড়াও রয়েছে OnePlus Nord CE ফোনটি। দাম পড়বে ২২,৯৯৯ টাকা।

[আরও পড়ুন: গোপনীয়তা নিয়ে আরও কড়া Facebook, এবার video ও voice call-এ জারি নয়া নিয়ম]

৩) আপনার ভাই বা বোন যদি হয় ফিটনেস পাগল। তাহলে হাতে রাখিও পরান, সঙ্গে পরাতে পারেন ফিটব্যান্ড। ভাই বা বোনকে সুস্থ সবল রাখতে এটা কিন্তু দারুণ উপহার। কিনতে পারেন মাইক্রোম্যাক্সের ফিটব্যান্ড দাম পড়বে ১৯০০ টাকা থেকে ২৫০০ টাকার মধ্যে। টাইটানের রয়েছে ফিটব্যান্ড। দাম পড়বে সাড়ে ৩ হাজার টাকার মতো।

৪) আপনার ভাই বা বোন গান শুনতে ভালবাসলে, তাঁকে উপহার দিতে পারেন ব্লুটুথ স্পিকার। একেবারে বাজেটের মধ্যে পেয়ে যাবেন। নানা কোম্পানির ব্লুটুথ স্পিকার রয়েছে। বাছতে পারেন JBL, JB Super Bass, Philips। দাম পড়বে ৩ হাজার টাকার মধ্যে। দিতে পারেন হেডফোনও। এক্ষেত্রে JBL বেছে নিন। দাম পড়বে ১২০০ টাকার মধ্যে।

৫) মুঠোফোনে সিনেমা, সিরিজ দেখতে এখন অভ্যস্ত সবাই। তাই রাখি উৎসবের অন্যরকম গিফ্ট হিসেবে বেছে নিতে পারেন Mobile Screen Magnifier। দাম পড়বে ৮০০ টাকার মধ্যে।

[আরও পড়ুন: Tech News: ডেস্কটপ থেকে WhatsApp ব্যবহার করেন, আসছে আকর্ষণীয় এই ফিচার]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next