shono
Advertisement

হাড় কাঁপানো শীতে বিছানায় উঠুক সাইক্লোন! এই ৫ নিয়মে কাছে টানুন সঙ্গীকে

শরীর নিয়ে খেলতে খেলতে হারিয়ে যাবেন অন্য দুনিয়ায়।
Posted: 04:41 PM Jan 23, 2024Updated: 04:41 PM Jan 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীতে কাবু? বিছানায় পড়লেই লেপের তলায় কেঁপে ঝেঁপে একাকার! এ সময়টাকে হেলায় যেতে দেবেন না। বরং সঙ্গীকে কাছে টানুন। লেপ, কম্বলের তলায় চলুক খুল্লমখুল্লা যৌনখেলা। কীভাবে নতুন কায়দায় যৌনখেলায় মাতবেন? রইল তার টিপস।

Advertisement

১) প্রথমেই মাথায় রাখুন, পোশাক যতটা সম্ভব না খুলেই যৌনতা শীতে অন্য আমেজ এনে দিতে পারে। আপনার প্রাথমিক লক্ষ্যই হবে, সঙ্গীকে আবরণহীন না করে তাঁর শরীরের ঘনিষ্ঠ হওয়ার। ধীরে ধীরে শরীর উষ্ণ হবে। পাশাপাশি সঙ্গীকে নগ্ন দেখার আকাঙ্ক্ষা আপনাকে আরও উত্তেজিত করে তুলবে।

২) সঙ্গমের আগে দীর্ঘ ফোরপ্লে করুন। সেই সঙ্গে ঘর অন্ধকার করে একসঙ্গে অনেকগুলি মোমবাতি জ্বালিয়ে দিতে পারেন। একটা অন্য আমেজ তৈরি হবে। একে অপরের শরীর নিয়ে খেলতে খেলতে হারিয়ে যাবেন অন্য দুনিয়ায়।

[আরও পড়ুন: ‘টানাপোড়েন থাকলেও দ্বিপাক্ষিক বাণিজ্য চলুক’, নিজ্জর বিতর্কের মাঝে হঠাৎ সুর নরম কানাডার!]

৩) চিরকালীন ‘মিশনারি’ পজিশন তো আছেই। এর পাশাপাশি নানা ধরনের পজিশন ট্রাই করতে পারেন। অবশ্যই পরস্পরের সম্মতিতেই। এর মধ্যে স্পুনিং অর্থাৎ পুরুষটির কোলে মহিলাটি বসে থাকা অবস্থায় সঙ্গম দ্রুত দু’জনকেই উত্তেজিত করবে দ্রুত। এছাড়াও স্পুনিং পজিশনটিও ট্রাই করতে পারেন।

৪) শীতের কনকনে ঠান্ডায় পায়ে মোজা পরে যৌনতায় মেতে উঠতে পারেন। এতে শরীর পাবে এক নতুন মজা। তবে খুব ঠান্ডা না থাকলে এটাকে প্রাধান্য না দেওয়াই ভাল।

৫) বিদেশি সিনেমায় হয়তো দেখেছেন রান্নাঘরে যৌন মিলন। মনে মনে ইচ্ছে থাকলেও, কখনও ট্রাই করেননি। এটাই সুবর্ণ সুযোগ। তবে হ্যাঁ, রান্নাঘরে সঙ্গমে লিপ্ত হওয়ার আগে অবশ্যই দেখে নিন, আপনার রান্নাঘর কতটা যৌনতা করার সঠিক জায়গা।

[আরও পড়ুন: ‘মোমোয় আরও চাটনি চাই’, বলতেই বিক্রেতার ছুরির কোপ ক্রেতাকে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement