shono
Advertisement

মেঘালয় থেকে ফেরার আগে বিমানবন্দরে কেনাকাটায় ব্যস্ত মমতা, ভিডিও করলেন অভিষেক

আজই কলকাতায় ফিরছেন মমতা বন্দ্যোপাধ্যায়।
Posted: 02:26 PM Dec 14, 2022Updated: 02:33 PM Dec 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’দিনের মেঘালয় সফর শেষ। এবার কলকাতা ফেরার পালা। তার আগে মেঘালয়ের বিমানবন্দরে অন্য মেজাজে ধরা দিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সারলেন কেনাকাটা। সঙ্গী অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

গত সোমবার দু’দিনের মেঘালয় সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার দুপুরে কলকাতা ফেরার আগে মুকুল সাংমা-সহ বেশ কয়েকজনের সঙ্গে কথা বলেন। এরপর বিমানবন্দরে গিয়ে বরাবরের মতো মিশে যান আমজনতার ভিড়ে। বেশ কিছু দোকানে ঢুকে পড়েন তৃণমূল সুপ্রিমো। বিভিন্ন জিনিসের দরদাম করেন, কিনে নেন পছন্দের সামগ্রী। পুরো সময়টা পিছনে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর কেনাকাটার ভিডিও করতে দেখা যায় তাঁকে। মেঘালয় থেকে অভিষেককন্যা আজানিয়ার জন্য উপহারও কিনেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিছুক্ষণের মধ্যেই কলকাতায় পৌঁছবেন মুখ্যমন্ত্রী। 

[আরও পড়ুন: ‘ড্রাই’ বিহারে ফের বিষমদে মৃত্যু অন্তত ৯ জনের, বিধানসভায় তোপের মুখে নীতীশ কুমার]

প্রসঙ্গত, সোমবার মেঘালয়ে পৌঁছনো মাত্রই বোঝা গিয়েছিল ‘মমতা ম্যাজিক’। রাজধানী শিলংয়ে পা রেখে উষ্ণ অভ্যর্থনা পেয়েছিলেন তৃণমূল সুপ্রিমো। তাতে  আপ্লুত হয়ে তিনি বলেছিলেন, ‘‘আমাদের যাত্রা শুরু হল। এই রাজ্য আগামী দিনে এক গৌরবোজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে যাবে।’’ মঙ্গলবার সেখানে একাধিক কর্মসূচিতে শামিল হন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁদের স্বাগত জানাতে ঐতিহ্যবাহী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন হয়। সেখানে নিজে ঢোল বাজালেন দলনেত্রী। এরপর গত ২২ নভেম্বর অসম-মেঘালয় সীমানা সমস্যার জেরে অসম পুলিশের গুলিতে ৫ নিরীহ গ্রামবাসী পরিবারের সঙ্গে দেখা করেন বাংলার মুখ্যমন্ত্রী। বিকেলে যোগ দেন কর্মিসভায়। রাতে প্রাক বড়দিনের উৎসবেও শামিল হন তাঁরা। 

[আরও পড়ুন: সুপ্রিম কোর্টে ধাক্কা আবেদনকারীদের, DA মামলা শুনতেই চাইলেন না বিচারপতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement